• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

মে দিবসেই শ্রমিকককে পেটালেন শ্রমিক নেতা জামাল

শফিকুল ইসলাম শফিক, নারায়ণগঞ্জ থেকেঃ / ৬৯ Time View
Update : মঙ্গলবার, ২ মে, ২০২৩

শফিকুল ইসলাম শফিক, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের মধ্য রসুলপুর এলাকায় চাঁদার দাবিতে এক নির্মান শ্রমিকের কন্ট্রাক্টর কে পিটিয়ে গুরুতর আহত করেন ফতুল্লা থানা শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জামাল আহম্মেদ ও সেলিম ওরফে গাঞ্জা সেলিম। এবিষয় পহেলা মে শাহীন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায় করেন।

পটুয়াখালী জেলার কলাপাড়া থানার বৈদ্যপাড়া এলাকার মৃত সিরাজ উদ্দিন হাওলাদারের ছেলে শাহিন আলম (৩৯)। শাহিন জানান বিগত ২৫/ ২৬ দিন যাবৎ মধ্য রসুলপুর এলাকার বড় মসজিদ ও মাদরাসা নির্মান কাজে আমি শ্রমিকদের নিয়ে কন্ট্রাক্টর হিসেবে কাজ করছি, এরি মধ্য শ্রমিক নেতা জামাল আহম্মেদ ও সেলিম মিয়া বিভিন্ন সময় আমার কাছ থেকে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে।

আজ পহেলা মে দুপুরে আমার কাজ চলা কালে মধ্য রসুলপুর বড় মসজিদে সামনে এসে আমার কাছ থেকে দাবি কৃত চাঁদার এক লক্ষ টাকা দিতে বলে আমি দাবি কৃত টাকা দিতে অশিকার করায় শ্রমিক নেতা জামাল আমাকে লোহার পাইব দিয়ে এলোপাতারী ভাবে পিটাতে থাকে, এসময় আমি তার আঘাতে মাটিতে লুটে পড়িলে শ্রমিক নেতা জামাল আহম্মেদ ও সেলিম মিয়া উভয়ে মিলে আমাকে কিল ঘুষি মারতে থাকে।

পরে আমাকে এই বলে হুমকি প্রধান করে চলে যায় যে কালকের মধ্য এক লক্ষ টাকা দিবি নাইলে কোন কাজ করতে পারবি না।এবিষয়ে শ্রমিক নেতা জামাল আহম্মেদ কে ফোন করলে তিনি বলেন আমি মেরেছি কিন্তু কোন টাকা চাইনি বলে জানান ফোন কেটে দেন।

অভিযোগের বিষয় ফতুল্লা মডেল থানার এস আই হুমায়ুন এর কাছে জানতে চাইলে তিনি জানান অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category