• শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

রাজবাড়ীতে মানবিক বাংলাদেশ সোসাইটির মানববন্ধন

Reporter Name / ৭৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

রাজবাড়ী প্রতিনিধিঃ- রাজবাড়ীতে মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধ নিয়ে অবমাননাকর বক্তব্য প্রদানকারী আওয়ামী লীগের বহিঃস্কৃত নেতা ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের গ্রপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১:০০ ঘটিকার সময় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজী হকের নির্দেশক্রমে মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার সভাপতি- শেখ মমিনের সভাপতিত্বে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক- মোছাঃ কোহিনুর বেগম, সহ-সভাপতি- শফিকুল ইসলাম সোহেল, যুগ্ন- সাধারণ সম্পাদক- মোঃ পিয়াস শেখ, দপ্তর সম্পাদক- সুজন মিয়া, প্রচার সম্পাদক- রুমন আহমেদ জুয়েল, উপ-প্রচার সম্পাদক- আবিদ হাসান, রাজবাড়ী পৌর শাখার সাবেক সভাপতি- শশী আক্তার সহ অন্যান্যরা প্রমুখ। মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, গাজীপুর সিটি করপোরেশনের বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমকে দ্রুত গ্রেপ্তার ও বিচার করতে হবে। তাকে গ্রেপ্তার না করা হলে রাজবাড়ীতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী পৌর শাখার সাবেক সভাপতি- শশী আক্তার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধ নিয়ে অবমাননাকর বক্তব্য প্রদানকারী আওয়ামী লীগের বহিঃস্কৃত নেতা ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গত বছরের ২৩ নভেম্বর রাজবাড়ীর আদালতে মামলা করা হয়েছে।

মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার প্রচার সম্পাদক- রুমন আহমেদ জুয়েল বলেন, অতি দ্রুতই আওয়ামী লীগ থেকে বহিঃস্কৃত নেতা ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের গ্রেফতার করা হোক এবং তাকে কঠিন বিচারের আওতায় আনা হোক।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category