• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

লামায় দেশীয় তৈরি চোলাই ১০০ বোতল সহ মদ ব্যবসায়ী আটক

Reporter Name / ৬০ Time View
Update : শনিবার, ২২ জুলাই, ২০২৩

লামা প্রতিনিধি: পার্বত্য জেলা বান্দরবানের লামা থানার নবাগত অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (নি:) মো.শামীম শেখ এর দিকনির্দেশনায়, ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ নেতৃত্বে ফাঁড়ি কর্তব্যরত এস.আই (নি:) জুনাইদ হাসান ও সংগীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে (২২ জুলাই) শনিবার রাত ১:৩০ মিনিটে।

ফাইতং ইউপিস্থ ০৬ নং ওয়ার্ড নয়াপাড়া এলাকা হইতে অভিযান পরিচালনা করে সিএনজি ড্রাইভার এর বসার সিট এর নীচে সুকৌশলে লুকায়িত অবস্থায় ৩ টি বস্তায় মোট ১০০ বোতল সর্বমোট ২৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সিএনজি যোগে পরিবহন কালে ব্যাবসায়ী নুরুল আলম (প্রকাশ সাইফুল প্রকাশ সাহেব মিয়া (২৩) নামে সিএনজি ড্রাইভার’কে মাদকসহ কৌশলে পাচারের সময় তাকে আটক করা হয়।

আটককৃত ফাইতং ইউনিয়ন ০৮ নং ওয়ার্ড, ফাদুরছড়া আলী মদন, মাতাঃ- হাজেরা খাতুন ছেলে।

এ বিষয়ে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ জুনাইদ হাসান সাংবাদিককে জানান, ফাইতং- বানিয়ার ছড়া সড়ক হয়ে মদ পাচারকালে পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে গাড়ীতে তল্লাশি চালিয়ে ২৫ লিটার মদ ভর্তি বস্তা উদ্ধার করে। এসময় সি এনজি করে নিয়ে যাওয়া সময় নুরুল আলম প্রকাশ সাইফুল প্রকাশ সাহেব মিয়া (২৩) নামে ড্রাইভার’কে আটক করে লামা থানায় প্রেরণ করা হচ্ছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category