• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

শাল্লা উপজেলায় স্বাস্থ্য ও প: প: কর্মকর্তার নানা দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

Reporter Name / ১১১ Time View
Update : রবিবার, ২৪ জুলাই, ২০২২

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লা উপজেলায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাঃ সেলিনা আক্তারের নানা দুর্নীতি ও স্বাক্ষর জালিয়াতির বিরুদ্ধে মানববন্ধন পালন করেছে শাল্লা উপজেলার সচেতন মহল। শনিবার সকাল ১১ টায় উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। মানববন্ধনে সুরঞ্জিত দাসের পরিচালনায় এবং সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও শাল্লা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক পলাশ চৌধুরীর সভাপতিত্বে বক্তারা ডা: মোছাঃ সেলিনা আক্তারের নানা অনিয়ম, সরকারী টাকা লুটপাট, স্বেচ্ছাচারিতাসহ বিভিন্ন আর্থিক দুর্নীতির বিষয় উল্লেখ্য করেন।

উক্ত কর্মকর্তার নানা দুর্নীতির বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণেও উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন। এসময় উপস্থিত শতাধিক জনতা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাঃ সেলিনা আক্তারের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির ব্যানার ও প্লেকার্ড হাতে দাড়িয়ে থাকেন।

বিভিন্ন ব্যানার ও প্লেকার্ডে কোভিড-১৯ এর স্বেচ্ছাসেবীদের ৮ লক্ষ ৮২ হাজার টাকা, বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা সহায়তার ঔষধ না দেয়া, পরিষ্কার-পরিচ্ছন্নতার ২লক্ষ টাকা, এমএইচভি’দের প্রশিক্ষণের ১ লক্ষ টাকা ও হাসপাতালে কোনোদিন জেনারেটর না চালিয়ে ৩৫ হাজার টাকা উত্তোলন করে আত্মসাতের বিবরণ তুলে ধরেন উপস্থিত জনতা।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাঃ সেলিনা আক্তারের মুঠোফোনে কথা হলে তিনি কর্মস্থলে নেই, প্রশিক্ষণে রয়েছেন এবং মানবন্ধনের বিষয়ে কোনোকিছু জানেনি বলে জানিয়েছেন।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category