• শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

শেরপুরের নবাগত পুলিশ সুপার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন

শেরপুর প্রতিনিধিঃ / ১৫ Time View
Update : শনিবার, ৪ মে, ২০২৪

শেরপুর প্রতিনিধি : শেরপুরে নবযোগদানকৃত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়  জেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন। শনিবার (৪ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সহ নানা সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন নবাগত পুলিশ সুপার। পরে সার্বিক পরিস্থিতি সম্পর্কে নবাগত পুলিশ সুপার বলেন, আমাদের পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় ক্ষেত্রে অনেক দায়বদ্ধতা রয়েছে।

সন্তানের অভিভাবক হিসেবে প্রত্যেকের দায় রয়েছে সন্তানের উপর নজরদারি করার। সন্ধ্যার পরে সন্তানদের বাইরে বের হতে না দেওয়ার আহ্বান জানিয়ে তিনি অভিভাবকদের উদ্দেশে বলেন, মাদক, ইভটিজিং, চোরাচালান,জোয়া সহ নানা সমস্যা রয়েছে।

শেরপুরের মোট জনসংখ্যার অনুপাতে পুলিশের জনবলের সীমাবদ্ধতা থাকলেও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সর্বশক্তি দিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে এ বিষয়ে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণ যাকে চাইবেন তাকে ভোট দিবেন।জনগণ যাকে চাইবেন না তার অবস্থা তার মত হবে।

পুলিশ সম্পুর্ণ নিরপেক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করবে। কেউ এর ব্যত্যয় ঘটাতে চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মতবিনিময় সভায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সদর থানার ওসি মো. এমদাদুল হক।

নালিতাবাড়ী থানার ওসি মো. মনিরুল ইসলাম ভুঁইয়া, নকলা থানার ওসি মো. আব্দুল কাদের, শ্রীবরদী থানার ওসি মো. আব্দুল কাইয়ুম খান, ঝিনাইগাতী থানার ওসি মো. বশির আহমেদ বাদল সহ অন্যান্য কর্মকর্তা এবং শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মেজাজ উদ্দিন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাংবাদিক সাবিহা জামান শাপলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক মানিক দত্তসহ জেলার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category