• শনিবার, ১১ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

শেরপুরে দাদন ব্যবসায়ী কর্তৃক দাদন গ্রহিতার বাড়িঘরে হামলা: আহত -৯

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি / ১৮ Time View
Update : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি : শেরপুরে সুদের টাকাকে কেন্দ্র করে দাদন ব্যবসায়ীর লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পাওনাদারের বাড়িতে অনাধিকার ভাবে প্রবেশ করে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে আহত হয়েছে অন্তত ৯ জন।২৬ এপ্রিল রাতে শেরপুর পৌরসভার পশ্চিমশেরী মহল্লায় এ ঘটনা ঘটে। হামলায় আহতদের মধ্যে নারীসহ তিনজন শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন।

এ বিষয়ে ভুক্তভোগী মো. ছালামত মিয়া বাদী হয়ে ১৫ জনকে স্বনামে এবং অজ্ঞাতনামা আরও ৬০/৭০ ব্যক্তিকে বিবাদী করে শেরপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ সূত্রে জানা যায়,বাদী এবং বিবাদীরা একই মহল্লার বাসিন্দা। শহরের পশ্চিমশেরী মহল্লার মো. সাজু মিয়া চাপাতলী দক্ষিণপাড়া (পাগলবাড়ী) এলাকার জনৈক দাদন ব্যবসায়ী মো.ডালিম মিয়ার কাছ থেকে ১০ হাজার টাকা দাদন গ্রহন করে এর বিপরীতে প্রায় তিনগুণ টাকা পরিশোধ করে।এরপরেও আরো ৯ হাজার টাকা দাবী করে আসছিলেন ডালিম মিয়া।

এই নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে শুক্রবার সন্ধ্যায় শতাধিক লোক মিলে দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সাজু মিয়ার ভাড়া বাড়িতে এবং পার্শ্ববর্তী তার শ্বশুর ও আত্মীয়দের তিনটি বাড়িতে হামলা চালায়। এসময় ৫ টি টিনের ঘর কুপিয়ে এবং ভাংচুর করে ক্ষতিগ্রস্ত করা হয়। এসময় তাদেরকে বাঁধা দিতে গেলে নারী সহ ৯ জন আহত হয়।

এ বিষয়ে দাদন ব্যবসায়ী ডালিম মিয়ার সাথে যোগাযোগ করা হলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।সদর থানার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আবু নাইম জানান,”অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।বাড়িঘর ভাঙচুর ও তছনছ করার ঘটনাটি খুবই অমানবিক।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, “এবিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category