• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

সাভারে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক -২

ইমরান হোসেন রুবেল (সাভার) থেকেঃ / ৯৪ Time View
Update : মঙ্গলবার, ২ মে, ২০২৩

ইমরান হোসেন রুবেল (সাভার) থেকেঃ সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে মোট ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২ মে) সকালে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, সোমবার রাতে সাভার মডেল থানাধীন বাড্ডা বনপুকুর এবং আশুলিয়া থানাধীন বাইপাইল হাবিব সিএনজি পাম্প এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাভার মডেল থানাধীন সাদাপুর এলাকার শেখ খোরশেদ আলমের ছেলে মো. উজ্জল শেখ (৩৮)। তিনি বাড্ডা বনপুকুর এলাকার মো. শহিদুল ইসলামের বাড়ির ৪র্থ তলার ভাড়াটিয়া। অপরজন, বরিশাল জেলার মুলাদী থানাধীন ভাংগারমনা গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. মিজান বেপারী (২৮)। তিনি বর্তমানে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার বাসিন্দা।

ডিবি পুলিশ জানায়, সোমবার রাত সোয়া ৯টার দিকে সাভারের বাড্ডা বনপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে মো. উজ্জ্বল শেখ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের উপ- পরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাদাত। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে, সোমবার রাত পৌনে ৮টার দিকে আশুলিয়ার বাইপাইল হাবিব সিএনজি পাম্পের সামনে থেকে মো. মিজান বেপারী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সহিদুল ইসলাম পিপিএম। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম (সেবা) এর তত্ত্বাবধানে ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে চলমান আমাদের নিয়মিত অভিযানে মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category