• শনিবার, ১১ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

সিরাজগঞ্জে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

Reporter Name / ৯৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ- সিরাজগঞ্জের সলঙ্গা থানার রাধানগর গ্রাম প্রধান আব্দুল কাদেরের বিরুদ্ধে জোঁরপূর্বক ধর্ষনচেষ্টা মামলা শিরোনামে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে- চ্যানেল এস এর চলনবিল প্রতিনিধি ও হাটিকুম প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক জাকির হোসাইন ও তার পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে, ধর্ষন চেষ্টা মামলার আসামী রাধানগর গ্রামের আব্দুল কাদের ও তার পরিবারের বিরুদ্ধে।

এ ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে তা মুহুর্তেই ভাইরাল হয়। সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক জাকির এর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও হামলা কারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন সাংবাদিক নেতারা।

অভিযোগ সুত্রে জানাযায়, গত ১৬ ই আগষ্ট মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকার সময় সাংবাদিক জাকির হোসাইন তার নিজ বাড়ী থেকে কর্মস্থলে যাওয়ার সময় একই গ্রামের আব্দুল কাদেরের বাড়ীর সামনে গেলে গ্রাম প্রধান আব্দুল কাদের,তার ছোট ভাই আব্দুল হাকিম, ছেলে সিরাজুল, ফরিদুল ও তার স্ত্রী রুপা খাতুন বাঁশের লাঠি সোঠা নিয়ে পথ রোধ করে অকথ্য ভাষায় গালি গালাজ করে।  মুঠোফোনে এই ঘটনার ভিডিও ধারন করতে নিলে তার উপর হামলা করে প্রভাবশালী কাদের ও তার পরিবারের লোকেরা।

এ সময় সাংবাদিক জাকিরের ডাক চিৎকারে তার বাবা ও মা এগিয়ে আসলে তাদের কেউ বেধরক মারপিট করে একটি বাটন ফোন ও সঙ্গে থাকা একটি হ্যান্ডী ক্যামেরা ছিনিয়ে নেয় কাদের ও তার পরিবারের লোকেরা। স্থানীয়রা এসে গুরতর আহত অবস্থায় সাংবাদিক জাকিরের বাবা মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য, ২৬ জুলাই রাধানগরের গ্রামপ্রধান আব্দুল কাদেরের বিরুদ্ধে- জোরপূর্বক ধর্ষন চেষ্টার করায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সলঙ্গা থানার ঘুরকা নতুন পাড়া গ্রামের আব্দুর রহমানে মেয়ে উলুফা খাতুন (৪০) নামের এক মহিলা বাদী হয়ে মামলা করলে, ১১.১২ও ১৩ই- আগস্ট সেই সংবাদ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলে এতেই ক্ষিপ্ত হয় আব্দুল কাদের বাহিনী।

এঘটনায় হাটিকুমরুল প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকির হোসাইন বাদী হয়ে সলঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল কাদের জিলানী’র সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category