• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

হবিগঞ্জে ৪ মাদক সেবিকে ৩ মাসের কারাদণ্ডসহ অর্থদন্ড

Reporter Name / ১৮৫ Time View
Update : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

লাখাই প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলায় মাদক সেবনকারী চক্রের চারজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করেছে মোবাইল কোর্ট। সোমবার (২৫ জুলাই) উপজেলার বুল্লা ইউনিয়নে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন সহযোগে আইনশৃংখলা রক্ষায় এ মোবাইল কোর্ট পরিচালনা হয়েছে।

এসময় উপজেলার পশ্চিম সিংহগ্রামের শামসুদ্দিন তালুকদারের ছেলে মোঃ শহিদ মিয়া তালুকদার (৫১), পশ্চিম বুল্লা গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ হান্নান মিয়া (৪২), মধ্য সিংহগ্রামের খতিব হোসেন ছেলে মোঃ শাহরুক মিয়া (৫১), পশ্চিম বুল্লা, কাঙ্গাল মিয়ার ছেলে মোঃ জব্বার মিয়া (৩২) কে গাঁজা সেবন করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৯ (১) গ ধারা লঙ্ঘনের অপরাধে একই আইনের ৩৬ (১) এর সারণি ২১ অনুযায়ী প্রত্যেককে (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১২৫ টাকা করে মোট ৫০০ টাকা জরিমানা অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

এ সময় প্রায় ২৫০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের যন্ত্রপাতি জব্দ করা হয়েছে। উপজেলা নির্বাহি অফিসার মোঃ শরিফ উদ্দীন বলেন মাদক নির্মূলে উপজেলা প্রশাসনের আইনী পদক্ষেপ চলমান থাকবে। গাঁজা সেবনের সরঞ্জামাদী জব্দসহ আসামীদেরকে হবিগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category