• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

হালিশহরে বিপুল পরিমান চোলাই মদ উদ্ধার,আটক স্বামী-স্ত্রী

Reporter Name / ৭৭ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

হালিশহর প্রতিনিধিঃ হালিশহর থানা কর্তৃক অভিযানে
থানাধীন শান্তিবাগ আ/এ, থেকে ৪০০ (চারশত) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার সহ ০২ জন আসামী গ্রেফতার করে হালিশহর থানা পুলিশ।

০২ ডিসেম্বর ২০২৩ইং তারিখ হালিশহর থানার অফিসার ইনচার্জ মোঃ কায়সার হামিদদের দিক-নির্দেশনায় এসআই, মোবিনুল ইসলাম সহোযোগি অফিসার এসআই,মনজুর আলম মনজুর এর সহোযোগিতায় হালিশহর থানাধীন শান্তিবাগ আ/এ, ৮নং রোড শামিমা কুঠির নামীয় আবু তাহেরের বিল্ডিং এর নিচ তলার ফ্ল্যটের ভিতরে অভিযান পরিচালনা করে।

০৪টি নীল রংএর ড্রাম ও ০২টি প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত ৪০০(চার শত) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়। এসময় হাতে নাতে গ্রেফতার করা হয় আমেনা বিবি মুক্তা (৩৮) ও আবু তৈয়ব ভূট্টো (৩৮) নামে এক দম্পতি কে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ কায়সার হামিদ বলেন আসামীদ্বয় পরষ্পর স্বামী- স্ত্রী আসামীদ্বয়ের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর সহ চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রুজু আছে।

আসামীদ্বয় চট্টগ্রাম পার্বত্য জেলা রাঙ্গামাটি থেকে স্বল্প মূল্যে দেশীয় তৈরী চোলাই মদ ক্রয় করে অভিনব কৌশল অবলম্বন করে চট্টগ্রাম মহানগরীর ঘটনাস্থল এলাকায় এনে অধিক লাভে বিক্রয় করে থাকে।

গ্রেফতারকৃত আসামী আমেনা বিবি মুক্তা (৩৮) ও আবু তৈয়ব ভূট্টো (৩৮) দ্বয়ের বিরুদ্ধে হালিশহর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category