• শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

হোমনায় আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন 

Reporter Name / ৫৫ Time View
Update : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ এর নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। হোমনা-তিতাস নির্বাচনী এলাকায় নৌকায় মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ এমপি বৃহস্পতিবার ( ২১ ডিসেম্বর ) আনুষ্ঠানিক ভাবে এই প্রচারণার উদ্বোধন করেন।

উৎসব মুখর এই অনুষ্ঠানে এলাকার বিভিন্ন স্তরের জনগণ আগ্রহের সাথে অংশগ্রহণ করেন। পাশাপাশি সেলিমা আহমাদ হোমনা উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ রুহুল আমিন (সভাপতি, কুমিল্লা (উ:) জেলা আওয়ামী)।

এসময় আরও উপস্থিত ছিলেন রোশন আলী মাস্টার (সাধারণ সম্পাদক, কুমিল্লা (উ:) জেলা আওয়ামী), অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম (সিনিয়র সহ-সভাপতি, হোমনা উপজেলা আওয়ামী লীগ ও মেয়র, হোমনা পৌরসভা, কুমিল্লা), মহিউদ্দিন খন্দকার (যুগ্ম সাধারণ সম্পাদক, হোমনা উপজেলা আওয়ামীলীগ)

ডিআই/এসকে

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category