• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
অগ্রণী ব্যাংক শাখায় ১০ কোটি ১৩ লক্ষ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম ম্যানেজারসহ আটক ৩ দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী ঝিনাইগাতীতে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার দুই থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শ্রীনগরে ৫৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩, ব্যবহৃত পিকআপ জব্দ

গৌরীপুরে ১ কেজি গাঁজাসহ ৪ জনকে কারাদণ্ড

Reporter Name / ১২৩ Time View
Update : শনিবার, ৬ আগস্ট, ২০২২

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে গাঁজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে ০৪ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দেওয়া হয়েছে।

শনিবার (০৬ আগস্ট) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা পৌরসভার শিল্পকলা সংলগ্ন এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহান(৩৮)কে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড , অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মোঃ তাজ উদ্দিন (৪৮) কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫০০ টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একই সাথে পাঁচশত অর্থদন্ড, একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মোঃ ফেরদৌস (৩৫) কে ০৯ মাসে বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সার্বিক সহায়তা ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার চৌকশ টীম। তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category