দক্ষিণ কেরাণীগঞ্জে জাল টাকাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

দক্ষিণ কেরাণীগঞ্জে জাল টাকাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন / ৯৯
দক্ষিণ কেরাণীগঞ্জে জাল টাকাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

বনি আমিন (ঢাকা) জেলা প্রতিনিধিঃ- প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন- শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০২ সেপ্টেম্বর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৯২,০০০/- (বিরানব্বই হাজার) টাকা সমমূল্যের জাল নোটসহ ০৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মিরাজ সরদার (৩৮), ২। মোঃ সুমন (৩৫) ও ৩। মোঃ নুর জামাল (৩৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১,০০০/- টাকা সমমূল্যের ৪৭টি জাল নোট, ৫০০/- টাকা সমমূল্যের ৯০টি জাল নোট ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন ব্যস্ততম এলাকায় জাল টাকা সরবরাহ করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।#

bdccrimebarta