• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

গলাচিপায় মাদক সুইচ গিয়ারসহ আটক এক

আনোয়ার হোসেনঃ / ১৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আনোয়ার হোসেনঃ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রনি। এসময় রনির হাতে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকুর আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা যায়। মঙ্গলবার দিনগত রাতে গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়নে অভিযান চালাতে গিয়ে এ হামলার শিকার হন ডিবি পুলিশের ৩ সদস্য।

আহতরা হলেন পটুয়াখালী গোয়েন্দা শাখায় কর্মরত এএসআই সাইদুর রহমান, কনেস্টবল তানভীর ও মাহাফুজ। যদিও ওই অভিযানে মাদক ব্যবসায়ী মো. রনি হাওলাদার (৩০) কে আটক করেছেন ডিবি। এর আগে ডিবির একটি অভিযানে রনিকে আটক করা হলেও তিনি পুলিশের হাতকড়া নিয়ে পালিয়ে যান।

পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার ওসি একেএম আজমল হুদা বলেন- র্দীঘদিন ধরে অভিযোগ রয়েছে গলচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মাদক সরবরাহ করে আসছিল রনি নামের ওই যুবক।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই সম্বিত রায়ের নেতৃত্বে উল্লেখিত ইউনিয়নে অভিযান চালান তারা। মঙ্গলবার গভীর রাতে ৩ নং ওয়ার্ডের বড়চত্রা এলাকার মো. হাবিবুর রহমানের বাড়ীর সামনে রনি’কে আটক করে দেহ তল্লাশি চালালে তার শরীর থেকে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার হয়।

আটকের সময় রনির সঙ্গে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকু নিয়ে দায়িত্বরত পুলিশ’কে এলোপাতারি আঘাত করে পালাবার উদ্যোশ্যে দৌড়ঝাপের এক পর্যায় একটি পরিত্যক্ত জলাশয়ে ঝাপ দেন।ডিবির সদস্যরাও এসময় ওই জলাশয়ে ঝাপ দিয়ে রনিকে আটক করেন। রনি এসময় পুলিশের হাত থেকে পালাতে ধস্তাধস্তিও করেন।

জানা যায়, এর পূর্বে ডিবির সদস্যরা মাদক সহ রনি’কে আটক করেছিলেন। কিন্তু রনি কৌশলে পুলিশের হাত কড়া নিয়ে পালিয়ে যান বলে জানান পুলিশের একটি সুত্র। রনি ওই এলাকার রেজাউল হাওলাদার ওরফে মাসুদের ছেলে। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিষয়টি গন-মাধ্যমে নিশ্চিৎ করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category