• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা বিধবা ভাবি, দেবর আটক

Reporter Name / ১৪৩ Time View
Update : সোমবার, ৮ আগস্ট, ২০২২

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরার বড় গোপালপুর ইউনিয়নে দেবরের ধর্ষণে বিধবা ভাবি ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার জাজিরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ দেবরকে গ্রেফতার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শরীয়তপুরের জাজিরার বড় গোপালপুর ইউনিয়নে ভুক্তভোগীর স্বামী গত পাঁচ বছর পূর্বে মারা যান। এরপর থেকেই তার দেবর তাকে বিভিন্ন সময় নানান কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ৫ ফেব্রুয়ারি দেবরের স্ত্রী-সন্তানরা ঢাকায় বেড়াতে যায়। এ সময় দেবর ভুক্তভোগী বিধবাকে জোরপূর্বক নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। ভুক্তভোগী বিধবাকে ভয়ভীতি দেখালে সে বিষয়টি কাউকে জানায়নি।

ফলে ভুক্তভোগী বিধবা ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে এলাকায় বিষয়টি জানাজানি হয়। পরে স্থানীয় চেয়ারম্যান মাহবুবুর রহমান লিটু সরদার শনিবার রাতে বিধবাকে চৌকিদারদের মাধ্যমে জাজিরা থানায় পাঠিয়ে দেন। জাজিরা থানায় মামলা হওয়ার পর শনিবার রাতে মো. মামুনকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিয়ে বড় গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান লিটু সরদার বলেন, আমি খবর পেয়ে মহিলাকে থানায় পাঠিয়ে দিয়েছি। তবে মহিলা একেক সময় একেকজনের নাম বলে বিধায় বিষয়টি সন্দেহজনক।

ভুক্তভোগী মহিলা এর আগে এ ঘটনায় জড়িত অন্য কয়েকজনের নাম বললেও পরবর্তীতে তার আপন দেবরের কথা বলে। এ সময় ভুক্তভোগী ওই মহিলা জানায়, তার দেবর তাকে ভয়ভীতি দেখিয়ে অন্যদের নাম বলার জন্য চাপ দেওয়ায় তিনি অন্যদের নাম বলেছেন।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা শনিবার রাতে আসামি মো. মামুনকে গ্রেফতার করি। নারী ও শিশু নির্যাতনের একটি মামলা দায়ের করেছি। আসামিকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category