• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

নয়াপ্রেমের গুঞ্জন বুবলীর, যা বললেন অপু বিশ্বাস

Reporter Name / ১১৫ Time View
Update : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

বিনোদন  ডেস্ক:  ঢাকাই সিনেমার আলোচিত দুই নায়িকা শবনম বুবলী ও অপু বিশ্বাস। তাদের আরও একটি পরিচয়- তারা দুজনেই ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের দুই সন্তানের মা। এই দুই নায়িকার ঠাণ্ডা লড়াই মাঝে-মধ্যেই সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে প্রকাশ পায়। একে অপরকে কথার তিরে বিদ্ধ করেন তারা। এবার বুবলীকে নতুন এক তীর ছুঁড়লেন অপু বিশ্বাস।

হঠাৎ করে শনিবার সকাল থেকেই বুবলী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। আর এই খবর প্রকাশ করা হয়েছে তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নির ফেসবুক থেকে।

ফারজানা মুন্নির সেই স্ট্যাটাসে বলা হয়, তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।

যদিও পরবর্তীতে ফারজানা মুন্নির পক্ষে থেকে জানানো হয়, আইডি হ্যাকড হয়েছিল। আবার বুবলীর পক্ষ থেকে, একই কথা জানানো হয়। আর এই ঘটনাকে ‘নোংরা ষড়যন্ত্র’ বলে উল্লেখ করেন তিনি।

তবে এবার এ নিয়ে কথা বলতে না চাইলেও এক কথাতেই প্রতিক্রিয়া জানিয়েছেন অপু বিশ্বাস। ভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, যেহেতু আমার নাম উল্লেখ করা হয়েছে তাই বলছি, আমায় কিছু বলতে হবে না, সব সত্যি এমনিই প্রকাশ্যে আসবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category