1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
বিরামপুরে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ - বিডিসি ক্রাইম বার্তা

শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

News Headline :
মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রবাসীর নির্মাণাধীন ভবনে ভাঙচুর লুটপাট ঘোড়াঘাটে এক বছরে ৪৮টি মামলায় ২০ লাখ টাকার মাদক জব্দ র‍্যাবের ৫০ কর্মকর্তা সদস্য; বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন নারায়ণগঞ্জ সাংবাদিক ফেরামের কার্যালয় উদ্ভোধন ও মিলাদ অনুষ্ঠিত লালবাগ ভেলা সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা সভা পৌরসভা নির্বাচনে তথ্য গোপন ও ঋণ খেলাপির মনোনয়ন পত্র বৈধ ঘোষণায় তোলপাড় জাতীয় প্রেসক্লাবে প্রায়াত ব্যারিষ্টার নাজমুল হুদার স্মৃতিচারণ ও আলোচনা সভা ইরানের আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম হবিগঞ্জের হাফেজ বশির এ কেমন শ্রদ্ধাঞ্জলি জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! ময়মনসিংহে ১৪ মাসে ৪৭ খুন!
বিরামপুরে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ

বিরামপুরে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ- দিনাজপুরের বিরামপুরে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফিত শেখ মুহাম্মদ নুরুন নবীকে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল ৫ টার দিকে বিরামপুর বড় মসজিদে আসরের নামাজ শেষে দিনাজপুর দক্ষিণ জেলা শাখার আয়োজন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফিত শেখ মুহাম্মদ নুরুন নবীকে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, প্রধান আলোচক ইসলামী আন্দোলনের বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ মুহাম্মদ বেলায়েত হোসেন, সভাপতি ইসলামী আন্দোলন দক্ষিণ দিনাজপুরের ডাঃ মোঃ নুর আলম সিদ্দিক ও সভাপতি যুব আন্দোলন দক্ষিণ দিনাজপুরের এমদাদুল হক প্রমুখ।

বক্তারা তাদের বক্ত্যবে অবিলম্বে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফিত শেখ মুহাম্মদ নুরুন নবীকে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবিসহ তীব্র প্রতিবাদ জানান।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com