র‌্যাব-১৫ এর অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

র‌্যাব-১৫ এর অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২২, ৪:৩৬ পূর্বাহ্ন / ৯৭
র‌্যাব-১৫ এর অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন গোদারবীল এলাকায় অভিযান পরিচালনা করে একজন অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১৫। র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পে একজন মহিলা অভিযোগ দায়ের করেন যে, তার ভাই *ফকির আহমদ (৪৫), পিতা- দুদু মিয়া, মাতা-আমিনা খাতুন, সাং-মারিশবনিয়া, ০৭নং ওয়ার্ড, বাহার ছড়া ইউনিয়ন, থানা টেকনাফ, জেলা-কক্সবাজার।

গত ২৭ জুলাই ২০২২ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় সময় তার ভাই নিজ বসত বাড়ি থেকে তাহার চালিত টমটম গাড়ি নিয়ে হ্নীলার উদ্দেশ্যে বের হয় । দীর্ঘ সময় অতিক্রান্ত হওয়ার পরও বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে তার ভাইয়ের ব্যবহৃত মোবাইল নম্বর হতে ফোন করে জানায় ভিকটিম ফকির আহমদকে গাড়িসহ অপহৃত হয়েছে এবং মুক্তিপণ বাবদ ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা দাবি করে।

মুক্তিপণ না দিলে ভিকটিমকে খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে। বিষয়টি র‌্যাব-১৫ এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্প অবগত হয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধার করতে বিভিন্ন গোয়েন্দা কার্যক্রম জোরদার করে। অতঃপর ০৪/০৮/২০২২ তারিখ আনুমানিক ১৭.৩০ ঘটিকায় কক্সবাজর জেলার টেকনাফ থানাধীন গোদারবীল এলাকা থেকে ভিকটিম ফকির আহমদকে উদ্ধার করে।

উদ্ধার পরবর্তী সময়ে ভিকটিম জানায়। পরকিয়া প্রেমে জড়িত বিষয় নিয়ে তার পরিবার/ভাইয়ের সাথে বিরোধ চলছে। এ ব্যপারে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিকট বিচার চলমান রয়েছে। গত ২৭/০৭/২০২২ তারিখে রাত অনুমান ০৭.৩০ ঘটিকার সময় অপহরণকারীরা ভিকটিমকে হ্নীলা গাড়ি চলাচলের রাস্তার উপর থেকে জোর পূর্বক অপহরণ করে তুলে নিয়া য়ায এবং তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করে। ভিকটিমকে উদ্ধারপূর্বক প্রাথমিক চিকিৎসা শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন।#

bdccrimebarta