সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ৪:৫৮ অপরাহ্ন / ১২১
সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে উপজেলা ও পৌর বিরামপুর শাখার উদ্যোগে দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর গৌরবজ্জল, সংগ্রাম ও সাফল্যের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০ টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে, বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকামোড় বঙ্গবন্ধু ম্যূরালে পুষ্পমাল্য অর্পণ করেন, পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে কেক কেটে বাংলাদেশ আওয়ামী সেচ্চাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল এর সভাপতিত্বে এবং বিরামপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক মেহেদী হাসান এর সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

পৌর মেয়র আককাস আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক খোরশেদ আলম মানিক ও আব্দুর রউফ রয়েল, পৌর শাখা সেচ্ছাসেবকলীগের আহবায়ক খায়রুল আলম মুকুট, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

এসময় উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।#

bdccrimebarta