• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

আজমিরীগঞ্জে ইয়াবা সহ আটক ৩ ব্যাবহৃত মোটরসাইকেল জব্দ

Reporter Name / ১৭৬ Time View
Update : বুধবার, ১৭ মে, ২০২৩

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ আজমিরীগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক নিখিল বণিকের ছেলে আলোচিত ইয়াবা ব্যবসায়ী গৌতম বণিক সহ ৩ ব্যবসায়ী কে ৮৫ পিস ইয়াবা সহ আটক করছে আজমিরীগঞ্জ থানা পুলিশ। খোঁজ নিয়ে জানা যায়। আজমিরীগঞ্জ উপজেলায় ১৭ই মে রোজ বুধবার প্রায় দুপুর ১২.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ বাজারের ১টি দোকানে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী’র নেতৃত্বে একটি “টিম অভিযান চালায়।

বাজারের ঐ দোকানে ইয়াবা সেবন এবং ক্রয়-বিক্রয়ের সময় আসামী ১। গৌতম কুমার বনিক (৪৯) পিতা- নিখিল চন্দ্র বনিক, গ্রাম- সরাপনগর (গঞ্জেরহাটি) ২। জুনায়েদ আহমেদ (৪৮) পিতা- নাছির উদ্দিন, গ্রাম- আজিমনগর (মুন্সিহাটি) ৩। আতাউর রহমান (৩৫) পিতা- মৃতঃ নুর উদ্দিন মিয়া, গ্রাম- শরীফনগর, । অভিযানের সময় বাজারের লোকজন জড়ো হয়। আসামীদের দেহ তল্লাশী করে তাদের দখল হইতে ৮৫পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রয়ের নগদ ১০,৮০০/- টাকা এবং ইয়াবা বিক্রয়ের পরিবহনকাজে ব্যবহৃত আসামী গৌতম কুমার বনিক এর একটি হোন্ডা মটরসাইকেল জব্দ করা হয়। আসামিরা পূর্বেও মাদকের মামলায় জেল খাটে। আসামীরা পেশাদার মাদক কারবারী।

গোপনে মাদক কারবার করলেও “টিম আজমিরীগঞ্জ থানার” জালে ধরা পড়ে এই মাদক কারবারীরা। বাজার ব্যবসায়ী সহ স্থানীয় লোকজন “টিম আজমিরীগঞ্জ থানার পুলিশ টিমকে ধন্যবাদ জানায় । আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বিডিসি ক্রাইম বার্তা কে জানান মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। সবাইকে সচেতন ভুমিকা রেখে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য বিশেষ ভাবে আহবান জানান অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category