• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় ২৯৩ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসেন রুবেলঃ / ১০৯ Time View
Update : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

ইমরান হোসেন রুবেলঃ

সাভার উপজেলাধীন আশুলিয়ায় অভিযান চালিয়ে ২৯৩ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এসময় (ফেন্সিডিল) মাদক পরিবহনে ব্যবহৃত একটি এ্যাম্বুলেন্স জব্দ করা হয়। যাহার রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো-গ ১৩-১৩৫৯। শনিবার (১৫ এপ্রিল) দুপুর ১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। গত শুক্রবার (১৪ এপ্রিল) আনুমানিক দুপুর দেড়টার দিকে আশুলিয়া থানাধীন গনকবাড়ী বলিভদ্র এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন- লালমনিরহাট জেলার মোঃ কারিমুল ইসলাম (৩২) এবং নুর মোহাম্মদ (২৮)।

র‍্যাব জানায়, শুক্রবার আনুমানিক দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়ার গনকবাড়ী বলিভদ্র এলাকায় অভিযান পরিচালনা করে ২৯৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি এ্যাম্বুলেন্স জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর অন্তরালে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য (ফেন্সিডিল) সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category