1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
কেরানীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক - বিডিসি ক্রাইম বার্তা

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

কেরানীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক

কেরানীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জের নতুন সোনাকান্দা আদর্শ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউদ্দিনের বিশেষ অভিযানে ভয়ঙ্কর নেশা জাতীয় ট্যাবলেট  টাপেন্টাডল ( Tapentadol) তিন হাজার পিস  উদ্ধার করতে সক্ষম হয়েছেন। রুবাইদ ইসলাম হান্নান ও আলাউদ্দিন নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে নতুন সোনাকান্দার পুলিশ ফাঁড়ির বিশেষ টিম। ৩০ মে মঙ্গলবার বেলা ৩ টার দিকে রোহিতপুর বোর্ডিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কেরানীগঞ্জের নতুন সোনাকান্দা আদর্শ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউদ্দিন আরো বলেন এ ট্যাবলেটটি ইয়াবা ও মরফিনের চেয়েও ভয়ঙ্কর একটি মাদক। এটি বাংলাদেশর রাজশাহীতে ও সর্বশেষ ঢাকায় উদ্ধার করতে সক্ষম হয়েছিল। এ ট্যাবলেট বাংলাদেশে নিষিদ্ধ, ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (খ) সিনে অন্তর্ভুক্ত।এটি ভারত থেকে আমদানি করা হয়।

এটি কেরানীগঞ্জের নানান প্রান্তে হাতবদল করার সময় আমাদের বিশেষ টিম এদের ধরতে সক্ষম হয়েছে। তিনি আরো জানান এ মাদক কারবারী’রা কেরানীগঞ্জে বসবাস করে আসছিল তাদের আসল ঠিকানা চাঁদপুর ও রাজবাড়ী বলে জানতে পেরেছেন।

তিনি আরো জানান আমরা চাই মাদকদ্রব্য যাতে জিরোটলারে নেমে আসে এ জন্য ঢাকা জেলা পুলিশ সুপার মহোদয়, কেরানীগঞ্জ মডেল সার্কেল মহোদয় অফিসারের নির্দেশে আমরা দিন রাত কাজ করে যাচ্ছি মাদকের বিরুদ্ধে। মাদককে না বলুন। তিনি আরো বলেন এ কেরানীগঞ্জ আমরা চাই একজন মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত থাকবে না। সে ভাবেই আমরা কাজ করে যাচ্ছি এবং আমরা সফলতা ও পাচ্ছি।

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com