• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় সংসদ অধিবেশন চলবে ৯ মে পর্যন্ত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ- বিচার পেতে পুলিশ সদরদপ্তরে অভিযোগ ভুক্তভোগী নারীর মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত আইসিটি মামলা থেকে জামিন পেলেন আলোচিত ৫ সাংবাদিক বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

ক্যান্সার আক্রান্ত ইউসুফ বাঁচতে চায়

Reporter Name / ২৬৯ Time View
Update : বুধবার, ১২ জুলাই, ২০২৩

আহসান হাবীব, স্টাফ রিপোর্টারঃ দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ৫৮ বছর বয়সী মোঃ ইউছুপ রোগ থেকে মুক্তির জন্য সহযোগিতা চান। তিন সন্তানের জনক মোঃ ইউছুপ নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত চৌধুরী মিয়ার পুত্র।

কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন মোঃ ইউছুপ।কিন্তু গত আটমাস ধরে তিনি ক্যান্সারের সাথে লড়াই করছেন। ইউসুফ রোগ মুক্তি লাভ করে সুস্থ হয়ে বাঁচতে চান। এক ছেলে এবং দুই মেয়ে রয়েছে ইউসুফের।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে ইউসুফ কাজ করতে পারছেন না। ভয়াবহ এই রোগের চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় চিকিৎসা খরচ মিলাতে পারছে না। যার কারণে তিনি বাঁচার জন্য সমাজ ও রাষ্ট্রের বিত্তবান লোকদের সহযোগিতা চান।

যদি কোন বিত্তবান হতদরিদ্র ইউসুফ কে সাহায্য করেন, তাহলে তার চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব।

সাহাব উদ্দিন (রোগীর জেঠাতো ভাই) বিকাশ 01821047812

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category