• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

দীঘিনালার বাবুছড়ায় অস্ত্রসহ ইউপিডিএফ নেতা আটক

Reporter Name / ৩৪ Time View
Update : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

খাগড়াছড়ি প্রতিনিধিঃ পার্বত্য দীঘিনালা উপজেলার ৫ নং বাবুছড়া ইউনিয়নের ৩নং ওয়াডে কমলা বাগান এলাকায় ধীতেন চাকমা (৫৬) নামে এক ইউপিডিএফ নেতা’কে অস্ত্রসহ গ্রেফতার করেছে দীঘিনালা পুলিশ সহ সেনা-বাহিনীর একটি যোথদল।

২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় ৭.৩০ ঘটিকায় যোথ বাহিনীর একটি টহল দল গোপন সংবাদের মাধ্যমে ধীতেন চাকমা ওরপে অটল চাকমা, ওরপে কালাবো চাকমা ওরপে জয়দত্ত চাকমা’কে রিমন চাকমার মায়ের চৌচালা টিনের ঘরের পূর্ব পাশের শয়ন কক্ষ হতে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ টি দেশীয় তৈরী একে ২২ রাইফেল, ৫ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ধীতেন চাকমা পার্বত্য রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি থানার পশ্চিম কাট্রলী সূর্যসেন কার্বারী পাড়ার মৃত মনিন্দ্র চাকমার ছেলে। দীঘিনালা থানার এসআই  (নিঃ) হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্স ও সেনা বাহিনীর যোথ অভিযান পরিচালনা করে দুদর্ষ আসামী ধীতেন চাকমা’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে ইউপিডিএফের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল হক জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে যোথবাহিনীর অভিযানে আসামী ধীতেন চাকমা’কে অস্ত্র সহ বাবুছড়া থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে মামলার পক্রিয়া চলছে অফিসিয়াল কাজ শেষে আসামীকে কোর্টে চালান করা হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category