• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

ঢাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচজনের মৃত্যু

Reporter Name / ২৮ Time View
Update : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

এস.এম অলিউল্লাহ, ব্রাহ্মণবাড়িয়াঃ ঢাকার বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের একই পরিবারের পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শাহবাজপুর গ্রামে শোকের ছায়া নেমে আসে। পরিবারেও চলছে শোকের মাতম। আত্মীয়-স্বজন ও প্রতিবেশিসহ সবাই নিহতের পরিবারকে সান্তনা দিচ্ছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দ মোবারক হোসেন কাউসার (৪২) দীর্ঘদিন ইতালিতে ব্যবসা করতেন। এক মাস আগে ইতালি থেকে দেশে এসেছিলেন তিনি। ইতালিতে স্থায়ী ভাবে (গ্রিন কার্ড) থাকার সুযোগ পেয়েছেন তিনি। সম্প্রতি স্ত্রী ও তিন সন্তানদের সেখানে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ভিসা ও হয়ে গিয়েছিল সবার। কিন্তু ইতালি আর যাওয়া হলো না তাদের। বেইলি রোডের আগুনে পুড়ে স্ত্রী- সন্তান সহ মারা গেছেন মোবারক (পরিবারের ৫ সদস্যের মৃত্যু)।

স্বজনরা জানান, সবাইকে নিয়ে ডিনার করতে ঢাকার বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে গিয়েছিলেন মোবারক। সঙ্গে ছিল স্ত্রী স্বপ্না, দুই মেয়ে সৈয়দা কাশফিয়া ও সৈয়দা নূর এবং একমাত্র ছেলে সৈয়দ আব্দুল্লাহ।আগুনে পুড়ে সবাই মারা গেছেন। ঘটনা টি একেবারে মর্মান্তিক। পরিবার টি শেষ হয়ে গেলো। এরকম দুর্ঘটনা যেন আর কারো পরিবারের না হয়।

মরদেহ গুলো ব্রাহ্মণবাড়িয়ায় আসার পর বাদ আসর জানাযা শেষে দাফন করা হয়েছে। নিহত সৈয়দ মোবারক হোসেন কাউসার পরিবারের তিন ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বেইলি রোডে একটি বহুতল ভবনে আগুন লাগে। এতে ৪৬ জনের মৃত্যু হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category