• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

‘প্রতি মুহূর্তে নিজেকে বিক্রি করতে হবে’

অনলাইন  ডেস্ক: / ৫১ Time View
Update : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় কিংবা খোলামেলা ফটোশুটের কারণে প্রায়ই আলোচনায় আসেন। গত ১৪ এপ্রিল তার অভিনীত ‘মিসেস আন্ডারকভার’ সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এতে একজন গৃহবধূর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এর প্রচারে এসে বলিউড নিয়ে মুখ খুললেন রাধিকা।

বাস্তবতা বুঝিয়ে রাধিকা আপ্তে বলেন, ‘এই জগতের সবচেয়ে বড় চ্যালেঞ্জ বাতিলকে সহ্য করে নেওয়া। নিজের পায়ে দাঁড়ানো, নিজের পক্ষে দাঁড়ানো। সব ঠিক আছে— এটা মেনে নিয়ে এগিয়ে যাওয়া। দিন শেষে এটা বুঝতে হবে এটা একটা ব্যবসা। কোনো কিছুই ব্যক্তিগতভাবে নিলে চলবে না। প্রতিটা মুহূর্তে নিজেকে উৎসাহ দিতে হবে, নিজেকে বিক্রি করতে হবে।’

রাধিকা আপ্তে মুখরা না হলেও মুখচোরা নন। নিন্দুকের কথা কানে তোলার মানুষ তিনি কখনও ছিলেন না। যে কারণে ক্যারিয়ারের শুরুতে যথেষ্ট বিড়ম্বনা সয়েও ১৭ বছর পাড় করে দিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। গায়ের রং এমনকি শারীরিক গড়নের কারণে ফসকে গেছে একাধিক সিনেমা। তারপরও আত্মবিশ্বাস হারাননি তিনি।

২০০৫ সালে বাহ! লাইফ হো তো অ্যাইসি সিনেমায় একটি ছোট চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে চলচ্চিত্রে পা রেখেছিলেন এ অভিনেত্রী। শোর ই দ্য সিটি, কাবালি, ফোবিয়া, বাদলাপুর, মাঝি-দ্য মাউন্টেনম্যান এবং স্বল্পদৈর্ঘ্য অহল্যা সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত লাভ করেন রাধিকা।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category