• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ফতুল্লায় সাংবাদিকদের দমাতে গ্যাস চোর চক্রের অপচেষ্টা

Reporter Name / ৫৫ Time View
Update : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস চোর চক্রের বিরুদ্ধে অনুসন্ধানী ও তথ্যবহুল সংবাদ প্রকাশ করায় তিতাস এর পক্ষ থেকে অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করায় চোর চক্রটি সাংবাদিকদের ম্যানেজ করতে না পেরে এবার পুলিশ সুপার বরাবর নামে বেনামে মিথ্যা অভিযোগ দিয়ে সাংবাদিকদের দমানোর অপপ্রয়াস চালিয়েছে গ্যাস চোর চক্রের সক্রিয় সদস্য’রা।

এখানেই শেষ নয়, সেই মিথ্যা অভিযোগের মিথ্যা তথ্য দিয়ে স্থানীয় দৈনিক পত্রিকায় সংবাদও প্রকাশ করায়। যে সংবাদের সাথে তথ্য উপাত্তের কোন মিল নেই। সম্পুন্ন মিথ্যা, বানোয়াট, মনগড়া ও ভিত্তিহীন। ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের চিতাশাল এলাকার মুসলিম উদ্দিনের ছেলে চিহ্নিত গ্যাস চোর মিজান ওরফে কুত্তা মিজান ও তার অন্যতম সহযোগী উত্তর রসূলপুর এলাকার আব্দুস সালাম কবিরাজের ছেলে গ্যাস চোর গিয়াস উদ্দিন সহ চোর চক্রের সদস্য পাগলা নন্দলালপুর এলাকার হাবিব ও তাদের সহযোগী’রা।

মঙ্গলবার (২০ শে ফেব্রুয়ারি) জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে দালালদের নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জ তিতাস,অবৈধ গ্যাস সংযোগের হিড়িক শিরোনামে গ্যাস চোর মিজান ও গ্যাস চোর গিয়াস উদ্দিনে সহ চক্রের অন্যান্য সদস্যদের গ্যাস চুরির কর্মকাণ্ড তুলে ধরে সংবাদ প্রকাশ হয়। তারপরই সাংবাদিকদের ম্যানেজ করতে মরিয়া হয়ে উঠে গ্যাস চোর চক্রটি।

ম্যানেজ করতে ব্যর্থ হয়ে নীরব হোসেন সজল নামে এক জনের নাম ব্যবহার করে নারায়ণগঞ্জ পুলিশ সুপার বরাবর একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন। মূলত নীরব হোসেন সজল নাম ব্যবহারকারী লোকটি কাল্পনিক। এই নামে পাগলা চিতাশাল এলাকার উল্লেখিত ঠিকানার কোন ব্যক্তি’কে চিনেন না বলে জানিয়েছেন সাংবাদিক’রা। গ্যাস চোর চক্রের সঙ্ঘবদ্ধ সদস্যরা সাংবাদিকদের সংবাদ থামাতে ও নিজেদের গ্যাস চুরির মহাৎসব চালিয়ে যেতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায়। মিথ্যা, অসত্য ও মনগড়া, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক’রা।

সংবাদে জাতীয় দৈনিক ঘোষণা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শফিকুল ইসলাম (শফিক), সংবাদ নারায়ণগঞ্জের সম্পাদক দুলাল আহম্মেদ ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ সংবাদ ২৪ এর সম্পাদক মোঃ মেহেদী হাসান রাসেলের ছবি ব্যবহার করে তিন সাংবাদিকের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর অভিযোগ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় গ্যাস চোর চক্রের বিরুদ্ধে নাম উল্লেখ্য সহ একটি লিখিত অভিযোগ ও একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন সাংবাদিক’রা। মানহানিকর মিথ্যা অভিযোগের সঠিক তদন্ত করে গ্যাস চোর চক্রের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী জানান সাংবাদিক’রা।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category