• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
গণকবরে স্বজনদের খুঁজছেন গাজার মানুষ অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেরপুরের ১৩৮ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার এক অগ্রণী ব্যাংক শাখায় ১০ কোটি ১৩ লক্ষ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম ম্যানেজারসহ আটক ৩ দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী

ফ্রান্সের প্যারিসে সেরা ক্রীড়া সংগঠক সম্মাননা পেলেন শাহ গ্রুপের চেয়ারম্যান শাহ আলম

Reporter Name / ১১৪ Time View
Update : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ বিলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ ফ্রান্সের জনপ্রিয় নিউজ পোর্টাল নবকণ্ঠ ডট কমের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে সেরা ক্রীড়া সংগঠকের সম্মাননা পেয়েছেন শাহ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন ( শাহ আলম )। ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে অনেক আগে থেকেই সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ক্রীড়ামোদী মানুষটি।

গত শুক্রবার ফ্রান্সের রাজধানী প্যারিসের স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের যমুনা টেলিভিশনের সিইও ফাহিম আহমেদ।

নবকণ্ঠ সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংবাদিক মোহাম্মদ লুৎফুর রহমান বাবু। অনুষ্ঠানে জনাব সাত্তার আলী সুমন ( শাহ আলম ) তার বক্তব্য প্রদানকালে প্রথমেই অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানান। এসময় তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন যে, এমন সম্মাননায় ভূষিত হয়ে তিনি অত্যন্ত আনন্দিত।

এছাড়াও তিনি তরুণদের নিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন যে, বিশ্বে অনেক কিছুই সম্ভব হয়েছে তরুণদের হাত ধরে। তাই তিনি স্বপ্ন দেখেন যে, ফ্রান্সের বাংলাদেশি তরুণরাও একদিন বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

তিনি প্রতিশ্রুতি প্রদান করেন যে, ফ্রান্সের ক্রিকেট ও ক্রিকেটারদের কল্যাণে তিনি ও তার প্রতিষ্ঠান শাহ গ্রুপ সর্বদা চেষ্টা করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ।

বক্তব্য প্রদানকালে তিনি ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেট সহ অন্যান্য সকল ক্রীড়া সংশ্লিষ্ট কাজে সহায়তা করার জন্য জনাব শাহ আলমকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন, ব্যবসায়ী হেলাল আহমেদ সহ আরো অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি ফ্রান্সে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ট্রফি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বিশ্ববিখ্যাত আইফেল টাওয়ারের সুউচ্চতায় অবস্থিত একটি অভিজাত রেস্টুরেন্টে। আর এই অনুষ্ঠান আয়োজনে অনেক বড় ভূমিকা রাখেন জনাব শাহ আলম এবং তাঁর প্রতিষ্ঠান শাহ গ্রুপ।

বিদেশের মাটিতে এমন গুরুত্বপূর্ণ আয়োজনে তার ভূমিকা বাংলাদেশকে ও এক অন্যন্য উচ্চতায় নিয়ে গেছেন বলে মতামত কমিউনিটির। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ফ্রান্সে অবস্থিত বাংলাদেশি বিভিন্ন ক্রিকেট ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাবৃন্দ এবং ক্রীড়া প্রেমীরা।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category