• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

ময়মনসিংহে মামলা তুলে নিতে কাঠগড়ায় দাড়িয়ে বাদীকে প্রাননাশের হুমকি: আটক ১

Reporter Name / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

পপি আক্তার, নিজস্ব সংবাদদাতা: ময়মনসিংহে পূর্ব বিরোধের জেরে দায়ের করা মামলায় জামিনে বেরিয়ে ভুক্তভোগী গৃহবধূকে মামলা তুলে নিতে বিজ্ঞ আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে বাদীকে প্রাননাশের হুমকি প্রদানের অভিযোগ ।

অভিযুক্তরা হলেন, ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানাধীন নামাপাড়ার দিঘারকান্দা গ্রামের মৃত কেরামত আলীর ছেলে সিরাজ আলী (৬৬), ইমান আলীর ছেলে দুলু মিয়া (৪৮), সিরাজ আলীর ছেলে সুভাষ (৩২), মোঃ ইয়াসিন মিয়া (২২), উমর ফারুক সাবাস (৩৫) এবং বাবু(২৮), আজমল।

ভুক্তভোগী গৃহবধূ একই গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে দেলোয়ার হোসেনের স্ত্রী শামীমা আক্তার (৩৭)।ভুক্তভোগী সূত্রে জানা যায়, অভিযুক্তদের সাথে ভুক্তভোগীর পরিবারে পূর্ব থেকে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছে। এর প্রেক্ষিতে ভুক্তভোগীরা বিগত ২০২২ সালে ৩১ আগষ্ট তারিখে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করে। যার নং- ১২৭।

মামলায় অভিযুক্তরা বিভিন্ন দফায় একাধিকজন গ্রেফতার হয়। এর প্রেক্ষিতে অভিযুক্তরা জামিনে বেরিয়ে এসে শামীমা আক্তার ও তার স্বামীকে মামলা তুলে নিতে একাধিকবার হুমকি প্রধান করে। যার প্রেক্ষিতে ভুক্তভোগী’রা একাধিকবার কোতোয়ালী মডেল থানায় জিডি করেন।

যার নং- ৬০৩, তাং- ৭/৯/২২ইং; ৬৬২, তাং- ৬/১০/২২; ৬৭০, তাং- ৭/১১/২২ইং; ১৪৭৭, তাং- ১৪/২২/২২ইং; ৭৩৮, তাং- ৭/৫/২৩ইং। সর্বশেষ অভিযুক্ত সিরাজ আলী (৬৬) জামিনে এসে গত ৪ অক্টোবর ৫/৬টি মোটরসাইকেল যোগে দলবলসহ ভুক্তভোগীদের বাড়িতে এসে মামলা তুলে নিতে হুমকি দিয়ে যায়।

পরে ভুক্তোভোগী, তার স্বামী ও দেবরকে রাস্তায় পথরোধ করে গালিগালাজ করে খুন জখম মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়। এই বিষয়েও ভুক্তভোগী গৃহবধূ থানা আরেকটি জিডি দায়ের করেন, যার নং- ২৯০৫, তাং- ২২/১০/২৩ইং।

আজ ৫ জানুয়ারী অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে শামীমা আক্তার হাজিরা দিতে আসলে বিবাদী সিরাজ আলীগন আদালতের ভিতরে প্রকাশ্যে প্রাননাশের হুমকি দেয় এবং শারীরিক ভাবে লাঞ্চিত করে। এ সময় আদালতে থাকা পুলিশ তাৎক্ষণিক সিরাজ আলীকে আটক করেন।

ভুক্তভোগীর সঙ্গে শামীমা আক্তার জানান, আমি বিজ্ঞ আদালতে হাজিরা দিতে আসলে প্রকাশ্যে বিবাদী সিরাজ আলী গন আইনজীবীদের সামনে আমাকে কাঠগড়ায় দাঁড়িয়ে প্রাননাশের হুমকি দেয় এবং লাঞ্ছিত করে।ইন্সপেক্টর সফিকুল ইসলাম জানান, ঘটনা টি শোনার পর পুলিশ তাকে আটক করে। পরবর্তীতে বিজ্ঞ আদালত ব্যবস্থা নিবেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category