• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
গণকবরে স্বজনদের খুঁজছেন গাজার মানুষ অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেরপুরের ১৩৮ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার এক অগ্রণী ব্যাংক শাখায় ১০ কোটি ১৩ লক্ষ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম ম্যানেজারসহ আটক ৩ দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী

রাষ্ট্রপতির পুলিশ পদক – ২০২৪ পাচ্ছেন দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ

Reporter Name / ৪৩ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

দিনাজপুর প্রতিনিধিঃ গত ১ লা ডিসেম্বর ২০২২ থেকে ১০ ইং জানুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত অসীম সাহসিকতা ও বীরপুর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ পুলিশ সপ্তাহ -২০২৪ এ রাষ্ট্রপতির পুলিশ পদক ( পিপিএম ) পাচ্ছেন দিনাজপুরের সুযোগ্য পুলিশ সুপার (এসপি ) শাহ ইফতেখার আহমেদ ( পিপিএম – সেবা )। গত বৃহস্পতিবার (২২ শে ফেব্রুয়ারি ) মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব সিরাজাম মনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে ।

আগামীকাল মঙ্গলবার (২৭ শে ফেব্রুয়ারি ) পুলিশ সপ্তাহের প্রথম দিনের কর্মসূচিতে প্যারোডে সালাম গ্রহণের পর নিজ হাতে রাষ্ট্রপতি পুলিশ পদকপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের পদক পরিয়ে দেবেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ জনগুরুপ্তপুর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামুলক প্রসংশনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম- সেবা ) পান শাহ ইফতেখার আহমেদ গণমাধ্যমে বলেন, পদক পাওয়ার সংবাদে অনেক ভালো লাগছে।

এটা আমার কর্তব্যকাজের স্বীকৃতি। এজন্য আমি খুবই অনুপ্রাণিত ও উৎসাহিত। মাননীয়া প্রধানমন্ত্রী, সচিব, আইজিপি সিনিয়র কর্মকর্তাসহ যারা আমাকে বিবেচনা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা। তিনি বলেন, অর্পিত দায়িত্ব থেকে কখনো বিন্দমাত্র বিচৎু হইনি। সব সময়ই আন্তরিকতার সঙ্গে, ন্যায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। অতীতের মতো ভবিষ্যতে ও দায়দায়িত্ব পালনে অবিচল থাকব। এ জন্য সব মহলের সহায়তা কামনা করেন তিনি।

এবার পুলিশ সপ্তাহে আসীম সাহসিকতা ও বীরপুর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ ৩৫ জন পুলিশ সদস্যকে ‘ বাংলাদেশ পুলিশ পদক ( বিপিএম ) ৬০ জনকে রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম ) এবং গুরুত্বপুর্ন মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলা মুলক আচরণের মাধ্যমে প্রসংশনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ ৯৫ জন পুলিশ সদস্যকে ‘ বাংলাদেশ পুলিশ পদক  (বিপিএম ) সেবা এবং ২১০ জনকে রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম ) সেবা প্রদান করা হচ্ছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category