• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

শিবপাশায় ট্রলির চাপায় শ্রমিকের মৃত্যু ১

আজমিরীগঞ্জ (উপজেলা) প্রতিনিধিঃ / ৭৩ Time View
Update : সোমবার, ১ মে, ২০২৩

আজমিরীগঞ্জ (উপজেলা) প্রতিনিধিঃ আজমিরীগঞ্জ উপজেলায় ধান ট্রলির চাপায় একজনের মৃত্যু হয়েছে আমিনুর মিয়া ওরফে রমন (৩৫) নামে এক মাড়াই মেশিনের শ্রমিক ৩ ০ এপ্রিল রোজ রবিবার প্রায় ১১ঘটিকার সময় আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের শান্তিপুরে নোয়াপাড়া মরম মিয়ার বাড়ির সামনের রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত আমিনুর মিয়া শিবপাশা গ্রামের বন্দের বাড়ি মাফু মিয়ার ছেলে।

স্থানীয় লোক জন ও পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায় , আজ প্রায় ১১ ঘটিকার সময় ধানগাছ বোঝাই একটি ট্রলি বানিয়াচং- আজমিরীগঞ্জ রোড থেকে শান্তিপুরের নোয়াপাড়া গ্রামের ছোট রাস্তায় ঢুকছিল। অন্যদিকে আমিনুর ও তার সহযোগীরা বিপরীত দিক থেকে ধানের মাড়াইকলবাহী ঠেলাগাড়ি টেনে বড় সড়কে উঠতে চাইলে হঠাৎ ধান বোঝাই ট্রলি দেখে মাড়াই কলবাহি ঠেলাগাড়ি দাঁড়িয়ে যায়

এ সময় ধান বোঝাই ট্রলি চালক হোসেন মিয়া রাস্তা নিয়ে আমিনুরের সঙ্গে কথার কাটা কাটি করে মাড়াইকলের ঠেলাগাড়ি সহ আমিনুর কে চাপা দিলে ঘটনা স্থলেই তিনি মারা যান। শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান আমরা টলি জব্দ করেছি টলির চালক খোজে পাইনি। এবং ঘঠনার পর পালিয়ে যায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category