• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

ষড়যন্ত্র চালিয়ে সুনাম নষ্ট করা যায় না

Reporter Name / ৭৩ Time View
Update : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (অর্থ ও প্রশাসন) জসীম উদ্দীনের বিরুদ্ধে অফিস সহায়ক নারী নির্যাতন, যৌন হয়রানি ও সীমাহীন দুর্নীতির অভিযোগ উঠেছে। সুনামধন্য এক কর্মকর্তার সুনাম খুন্নের উদ্দেশ্য তাকে জড়িয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

দীর্ঘদিন যাবৎ অত্যান্ত দক্ষতা ও সুনামের সহিত নিজ দ্বায়িত্ব পালন করে আসছেন ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (অর্থ ও প্রশাসন) জসীম উদ্দীন। তিনি সততা আর নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন, চাকুরী জীবনে অন্যায়ের সাথে কখনো আপোষ করেননি।

একারণেই একটি কুচক্রী মহল তাদের অন্যায় আবদার এবং কাঙ্খিত স্বার্থ হাসিল করতে না পেরে,অফিস সহায়ক জৈনক নারী কে কথার জালে ফাঁসিয়ে তাকে অস্ত্র বানিয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা কল্পকাহিনি বলে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। জসিম উদ্দিন বলেন, সরকারি চাকুরী করলে রদবদল / বদলি একটি চলমান নিয়ম প্রক্রিয়া।

যা সকল কর্মকর্তা বা কর্মচারীর ক্ষেত্রে হতে পারে, কেউ চিরদিন একই জায়গায় চাকুরী করতে পারেনা। কেউ অপছন্দের জায়গায় বদলি হলেই উর্ধতন কর্মকর্তা খারাপ/ দূর্নীতিগ্রস্থ বা তার বিরুদ্ধে অপপ্রচার চালাতে হবে এটা ঠিক না। তাই অন্যায় আবদার থেকে সকলের দূরে থাকা উচিত।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়াধীন একটি জরুরি সেবামূলক প্রতিষ্ঠান। আমি কোনও দূর্নীতি বা অন্যায় কাজের সাথে জড়িত নই। আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট।

আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। “ফায়ার সার্ভিসের উপপরিচালক জসিমের যৌন হায়রানি ও দূর্নীতি পর্ব -১” নামক শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা, ঐ কুচক্রী মহলের অপপ্রচারের বহিঃপ্রকাশ মাত্র।

প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি পড়লে বোঝা যায় এটি কর্মকর্তা জসিম উদ্দিনের সম্মান হানী করার হীন উদ্দেশ্য এবং স্বীয় স্বার্থ হাসিল করতে কুচক্রী মহলটি একটি গদ্য রচনা করেছে মাত্র।

যাহার সহিত সত্যের লেশ মাত্র নেই, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন। আমরা ফায়ার সার্ভিসের পক্ষ থেকে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা-প্রতিবাদ এবং ঘৃণা প্রকাশ করছি।

বর্তমান সরকারের আন্তরিক প্রচেষ্টা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালকের কর্মদক্ষতায় এবং বুদ্ধিদীপ্ত নির্দেশনায় ও উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ জসীম উদ্দিনের প্রচেষ্টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মানুষের কাছে একটি বিশ্বস্ত ও সেবামূলক প্রতিষ্ঠানে রুপ নিয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category