• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় সংসদ অধিবেশন চলবে ৯ মে পর্যন্ত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ- বিচার পেতে পুলিশ সদরদপ্তরে অভিযোগ ভুক্তভোগী নারীর মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত আইসিটি মামলা থেকে জামিন পেলেন আলোচিত ৫ সাংবাদিক বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ে করছেন নাগা চৈতন্য?

Reporter Name / ১৪৬ Time View
Update : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

অনলাইন  ডেস্ক:

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জুটিদের অন্যতম ছিল অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য। দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। কিন্তু ২০২১ সালে এ সংসারের ইতি টানেন এই যুগল। গত বছর গুঞ্জন চাউর হয়— বিয়েবিচ্ছেদের পর অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য। যদিও এ সম্পর্কের কথা স্বীকার করেননি এই জুটি। এদিকে কিছু দিন ধরে খবর উড়ছে, নাগা চৈতন্যকে ফের বিয়ে করাচ্ছেন তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। কনে শোবিতা নন। বরং এক ব্যবসায়ী পরিবার থেকে পুত্রবধূ ঘরে আনছেন এই বরেণ্য অভিনেতা।

নাগা চৈতন্যর দ্বিতীয় বিয়ে নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে। এর মাঝে একটি সূত্র এই খবরটি মিথ্যা বলে দাবি করেছেন। ইন্ডিয়া টুডে-কে সূত্রটি বলেন, ‘নাগা চৈতন্যর দ্বিতীয় বিয়ের খবরটি সত্য নয়। তবে শোবিতা ঢুলিপালার সঙ্গে সম্পর্কে রয়েছেন নাগা। তাদের মাঝে সম্পর্কের বন্ধনটি অনেক মজবুত। বিয়ে নিয়ে তারা তাড়াহুড়া করতে চান না। বরং এ সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার জন্য তারা আরো সময় নিতে চান। তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামে সিনেমার সেটে প্রথম পরিচয় হয় নাগা-সামান্থার। তারপর প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন সামান্থা ও নাগা চৈতন্য।

বিয়েবিচ্ছেদের পর আলাদা হয়ে যায় নাগা চৈতন্য ও সামান্থার জীবনের পথ। খানিকটা বিরতি নিয়ে দুজনেই কাজে ফেরেন। তবে বেশ কিছু দিন ধরে মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন সামান্থা। চিকিৎসার জন্য আপাতত কাজ থেকে দূরে রয়েছেন এই অভিনেত্রী। নাগা চৈতন্যর পরবর্তী সিনেমা ‘এনসি২৩’। চান্দু মন্ডেটি নির্মাণ করছেন এটি। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category