• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

স্মার্ট বাংলাদেশ গঠনে নারীরা অনন্য ভূমিকা রাখবে -এমপি জুঁই

জাহিদ হোসেন, (দিনাজপুর) প্রতিনিধিঃ / ১১৯ Time View
Update : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

জাহিদ হোসেন, (দিনাজপুর) প্রতিনিধিঃ দেশের সার্বিক উন্নয়নে এবং স্মার্ট আগামীর বাংলাদেশ গঠনে নারীদের ভূমিকা ও করনীয় প্রসঙ্গ এনে সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড.জাকিয়া তাবাসসুম জুঁই বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ রুপায়নের সকল ক্ষেত্রে নারীর অংশগ্রহণের সুযোগ রয়েছে। এবং আমি বিশ্বাস করি স্মার্ট বাংলাদেশ গঠনে আমাদের দেশের নারীরা অনন্য ভূমিকা রাখবে।

পরিবার, সমাজ ও দেশের সর্বক্ষেত্রে নারীর এগিয়ে যাওয়ার সুযোগ কাজে লাগিয়ে নারীদের শিক্ষা, দক্ষতা ও মেধা দিয়ে নিজস্ব কাজের ক্ষেত্রে সক্ষমতা অর্জন করতে পারবে। তথ্য প্রযুক্তির এই যুগে একে অপরকে সাহায্য করে পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে দক্ষ ও পারদর্শী হিসেবে গড়ে তুলবে আমাদের এই নারীসমাজ।

৩ মে ২০২৩ বুধবার দিনাজপুর শহরের মর্ডান মোড়ে হতদ্ররিদ্র, গরীব ,অসহায় ৪০ জন নারীদের মাঝে সেলাই মিশিন, আট জনের মাঝে লেপটপ ও সংগঠনের সংস্কারের জন্য ৫০ হাজার টাকার চেকসহ এমপির বরাদ্দকৃত তহবিল হতে প্রায় দশ লক্ষ টাকার সামগ্রী ও চেক বিতরন কালে উপরোক্ত কথাগুলো বলেন ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড.জাকিয়া তাবাসসুম জুঁই।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল,নুরছাবা,রানু, বাপ্পী, লায়লা প্রমুখ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category