উখিয়ায় ভূয়া ডাক্তার গ্ৰেফতার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

উখিয়ায় ভূয়া ডাক্তার গ্ৰেফতার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২২, ২:১৭ অপরাহ্ন / ৯৮
উখিয়ায় ভূয়া ডাক্তার গ্ৰেফতার

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ মিথ্যা উপাধি ধারণ করে প্রতারণা পূর্বক চিকিৎসা কার্যক্রম পরিচালনার অপরাধে র‌্যাব-১৫ কর্তৃক এক ভূয়া ডাক্তার গ্রেফতার। র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী বাজারস্থ হাসেম মার্কেটের ২য় তলায় মম’স ডেন্টাল কেয়ার এর একটি চেম্বারে প্রকৃত ডাক্তার না হয়েও একজন ব্যক্তি নিজেকে ডাক্তার পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এর লক্ষ্যে ০৫/০৮/২০২২ খ্রিঃ আনুমানিক ১৭.০০ ঘটিকায় র‌্যাব-১৫ এর এক আভিযানিক দল বর্ণিত চেম্বারে হাজির হয়ে কথিত ডাক্তার হুমায়ন কবির (২৪), পিতা-মোহাম্মেদ মুসা, মাতা-রেহেনা বেগম, সাং-পশ্চিম বড়বিল, ইউপি-হলদিয়া পালং (০৭ নংওয়ার্ড), থানা-উখিয়া, জেলা-কক্সবাজার এর নিকট ডাক্তারি পাশ সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হওয়ায় আভিযানিক দল ডাক্তার হিসেবে মিথ্যা উপাধি ধারণকারী বর্ণিত ব্যক্তিকে আটক করে।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত চেম্বার হতে ০১ টি স্টেথোস্কোপ, ০১ টি ব্লাড প্রেসার মাপার সেট, ৫০ টি প্রেসক্রিপশন প্যাড, ১৫০ টি ভিজিটিং কার্ড, ৫৫ টি রিমার ফাইল, ০৪ টি ফোরসেফ, ০১ টি নিডল হোল্ডার, ০১ টি কিট বক্স, ০১ টি এলেভেটর, ০৩ টি টুথ মডেল জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন।#

bdccrimebarta