1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
কেরানীগঞ্জে ৩ ছিনতাইকারী’কে আটক করেছে র‌্যাব - বিডিসি ক্রাইম বার্তা

সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন

কেরানীগঞ্জে ৩ ছিনতাইকারী’কে আটক করেছে র‌্যাব

কেরানীগঞ্জে ৩ ছিনতাইকারী’কে আটক করেছে র‌্যাব

বনি আমিন, ঢাকা জেলা প্রতিনিধি: গত ২৩/০৭/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১২:২০ ঘটিকায় নিজ বাসা হতে ভিকটিম মোঃ আব্দুর রহমান ও লোকমান (১৯) ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসন এলাকা হতে গরু আনার জন্য রওনা হয়। ভিকটিম ঝিলমিল আবাসন প্রকল্পের মুরাদ মিয়া পার্কের পশ্চিম পার্শ্বে ঢাকা-মাওয়া সড়কগামী রাস্তায় পৌঁছালে অজ্ঞাতনামা ০৩ জন ছিনতাইকারী তার গতিরোধ করে দাড়ায়। এসময় ছিনতাইকারীরা তাদের সাথে থাকা চাকু ও ছুরি দিয়ে ভয় দেখিয়ে ভিকটিমের নিকট থাকা টাকা ও আইফোন মোবাইল জোরপূর্বক কেড়ে নেওয়ার চেষ্টা করে।

কিন্তু ভিকটিম তার টাকা ও মোবাইল না দেয়ায় ছিনতাইকারীরা ভিকটিমের ডান উরুতে ধারালো চাকু দিয়ে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলের আশেপাশে উপস্থিত লোকজন ঘটনাটি দেখতে পেয়ে ভিকটিমকে উদ্ধার করতে এগিয়ে আসলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, ঢাকায় নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমের ডান উরুতে ০৬ (ছয়) টি সেলাই দেয় এবং প্রয়োজনীয় ব্যবস্থাপত্র প্রদান করেন।

উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন দক্ষিণ খেজুরবাগ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ত ০৩ ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের নাম ১/ মোঃ অন্তর মিয়া (২১), ২/ মোঃ আরিফ (১৯) ও ৩/ মোঃ নাদিম (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি সুইচ গিয়ার চাকু ও ০১টি ছুরি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ছিনতাইকারীরা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে ভিকটিমের বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করেছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com