দের কিলোমিটার রাস্তার জন্য বিপদে আছে দের হাজার জনগণ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

দের কিলোমিটার রাস্তার জন্য বিপদে আছে দের হাজার জনগণ


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ৫:৫৬ অপরাহ্ন / ১১৩
দের কিলোমিটার রাস্তার জন্য বিপদে আছে দের হাজার জনগণ

মোঃ শামীম পটুয়াখালী: গলাচিপা উপজেলাধীন ১নং আমখোলা ইউনিয়নের ঐতিহাসিক পাচ নং ওয়ার্ড মদির হাট বাজারের মসজিদ সংলগ্ন উওর দিক থেকে যে রাস্তাটি খলিফা বাড়ি পযর্ন্ত মাএ দের কিলোমিটার রাস্তায় প্রতিদিনই সাধারণ মানুষের কোন না কোন বিপদগ্রস্ত হচ্ছে। যেমন কোন পরিবারের বউ এর সন্তান সম্ভাবনা সহ অনেক রুগীদের হাসপাতালে চিকিৎসার জন্য যেতে সমস্যায় পরতে হয় এই রাস্তাটির জন্য।

বর্ষাকাল সহ শুকনার দিনেও কারণ বিভিন্ন যায়গায় গর্ত সহ ভেঙ্গে যাওয়ার রাস্তায় গাড়ি তো দুরের কথা। মানুষ হেটেও যাওয়া যায় না। পূর্ব বাশবুনিয়ার অনেক ছাএ ছাএীর বাদুরা হাট ও দক্ষিণ বাদুরা মাধ্যমিক বিদ্যালয় যেতে পরতে হচ্ছে মহা বিপদে। এবং সময় বেধে থাকায় বিভিন্ন ছাএ ছাএীদের সময়মত ঙ্কুলে যেতে পারছে না।

তাই অএ এলাকার সাধারণ জনগণের একটাই দাবি ১নং আমখোলা ইউনিয়নের অধিকাংশ রাস্তা পাকা হয়ে গেছে তাই জনপ্রতিনিধি সহ সমাজের নেতৃত্বে থাকা ব্যক্তিবর্গের কাছে সাধারণ জনগণের চাওয়া পাওয়া ও অনেক স্বপ্নের রাস্তাটি পাকা করার দাবি যানিয়েছে।

গলাচিপা উপজেলার চেয়ারম্যান ও গলাচিপা উপজেলা নিবার্হী কর্মকর্তার দৃষ্টি দেওয়ার অনুরোধ যানান ভুক্তভোগীরা। যাতে ভবিষ্যতে সকল সমস্যা থেকে মুক্তি পেতে পারে। এবং এই রাস্তাটির জন্য বহুবার একাধিক বার নিউজ করেও কোন সারা পাওয়া যায়নি। তাই যাতে সমস্যা সমাধানের জন্য উপজেলা সহ স্হানীয় জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহবান যানায় সাধারণ জনগণ।#

bdccrimebarta