পাবনায় আমিনপুরে গুলিবিদ্ধ সমাজকর্মী আরিফ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

পাবনায় আমিনপুরে গুলিবিদ্ধ সমাজকর্মী আরিফ


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০২২, ১২:৩৭ অপরাহ্ন / ৪১
পাবনায় আমিনপুরে গুলিবিদ্ধ সমাজকর্মী আরিফ

শরিফুল ইসলাম পাবনা থেকেঃ- পাবনা জেলার আমিনপুর থানার সাগরকান্দি ইউনিয়নে ১২ সেপ্টেম্বর ২০২২ রোজ সোমবার রাত ১০ টার সময় সমাজ কর্মীর ওপর পূর্ব শত্রুতার জেরে হামলা হয়। আহতওরা হলেন আরিফ (২৮) পিতাঃ শওকত আলী গ্রামঃ শ্রীপুর নপম উপদেষ্টা, শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক, মৈত্রী মানবিক উন্নয়ন কেন্দ্র এর অর্থ সম্পাদক আতাউর রহমান (বাবলু মাস্টার) এর ছোট ভাই।

সে পাখিদের নিরাপদ আশ্রয় নিয়ে কাজ করে, তাদের বাসা তৈরী করে দেয়। সম্মিলিত যুব সমাজ নামের একটি সংগঠনেরও সভাপতি। গতকাল রাত ১০ টার সময় সন্ত্রাসী বাহিনী তাকে ও তারই সঙ্গী ইউনুস মোল্লা কে গুলি করে পালিয়ে যায়। আহতদের স্বজনরা বলেন বর্তমান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ধীন আছে।

সন্ত্রাসীদের দুজন কে গ্রেফতার করে জিজ্ঞাসা করার জন্য পুলিশ হেপাজতে আনা হয়। সাগরকান্দি ইউনিয়নে একটি পুলিশ ফাঁড়ি আছে পূর্ণাঙ্গ টিমের। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন সন্ত্রাস কখনোই মঙ্গলজনক নয়, রাষ্ট্রের আমরা পুলিশ আইন শৃঙ্খলা বাহিনী সজাগ সন্ত্রাস বহাল থাকার জন্য নয়, নিয়ন্ত্রণ দমন ও নির্মূলের জন্য।

আরিফের উপর এই জঘন্য তম আক্রমণের তীব্র নিন্দা ও ক্ষোভ জানায় তার আত্মীয় স্বজনরা ও এলাকা বাসী তাদের দাবী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচারিক প্রক্রিয়ায় নিতে হবে।#

bdccrimebarta