• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

কাশীনাথপুরে ঔষুধের দোকান ও প্রাইভেট ডায়গনস্টিক সেন্টারে জরিমানা ও সিলগালা

Reporter Name / ৪২ Time View
Update : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

শরিফুল ইসলামঃ ২৭ শে ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে সিপিসি-২ পাবনার সহকারী পুলিশ সুপার মনোয়ার হোসেন নেতৃত্বাধীন র‍্যাব-১২ এর সার্বিক সহযোগিতায় সিভিল সার্জন ড.শহীদুল্লাহ দেওয়ান এর সার্বিক তত্তাবধানে জাতীয় ভোক্তা অধিকার পাবনা জেলার সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি’ এ অভিযান পরিচালনা করেন। এসময় সুজানগর আমিনপুর থানাধীন আহাম্মাদপুরের কেয়ার ডায়াগনস্টিক সেন্টার কে ৭০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠান সিলগালা করা হয়।

পরে সাঁথিয়া সাঁথিয়া থানাধীন কাশিনাথপুর বাজারের সেবা মাল্টিকেয়ার হাসপাতাল কে ৫০ হাজার টাকা জরিমানার পাশাপাশি অপারেশন থিয়েটার ও ল্যাব পরিচালনা ১৫ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়। এছাড়াও সততা ডেন্টাল কেয়ার কে প্রয়োজনীয় কাগজপত্রাদি না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরবর্তীতে ফার্মাসিস্ট লাইসেন্স না থাকায় মেসার্স পাইকারি ফার্মেসী এন্ড সার্জিকেল ও নামিরা মেডিকেল হল কে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন বেড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.ফাতেমা জান্নাত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বাস্থ্য সেবা প্রতি টি মানুষের দ্বারগোড়ায় পৌঁছে দিতে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পাবনার সিভিল সার্জন ড.শহীদুল্লাহ দেওয়ান

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category