• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

পাবনায় একটি বিদেশি রিভালবার সহ ৫ যুবক গ্রেফতার

Reporter Name / ৩৪ Time View
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

শরিফুল ইসলামঃ পাবনা সদর থানা পুলিশের অভিযানে একটি রিভালবার, দুই রাউন্ড গুলি এবং ধারালো অস্ত্রসহ ৫ যুবক গ্রেফতার। পাবনা বাংলাবাজার এলাকায় সদর থানা পুলিশের অভিযানে একটি বিদেশী রিভালবার,দুই রাউন্ড গুলি এবং ধারালো অস্ত্রসহ ৫ যুবক আটক করেছে পাবনা সদর থানা পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী। এর আগে রবিবার রাতে শহরের দক্ষিণ রামচন্দ্রপুরের বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনা পৌর এলাকার দিলালপুর কফিল উদ্দিন পাড়ার মোঃ ইমরান হোসেনের ছেলে আফনান আহমেদ আবির (২০), শালগাড়িয়া শাপলা প্লাস্টিক গলি এলাকার মো. নুরুজ্জামানের ছেলে ইসতিয়াক জামান নূর (২০), দক্ষিণ রামচন্দ্রপুর পলিথিন রোড এলাকার মনিরুজ্জামান মনিরের ছেলে মিজানুর রহমান নাঈম (২০), মো. মোয়াজ্জেম হোসেনের ছেলে আবু হুরায়রা জনি (২০) এবং শান্তিনগর এলাকার মৃত আমিরুল ইসলামের ছেলে রাফসান আবির (২৪)।

সদর থানার ওসি রওশন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজার পলিথিন মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি বিদেশি রিভালবার, দুই রাউন্ড গুলি, হাত কুড়াল, দুই টা টিপ চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের অধিকাংশ একাধিক মামলার আসামি। তারা শহরে প্রায় সময়ই বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড সংঘটিত করে থাকে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা শেষে তাদের কারাগারে পাঠানো হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category