পূজা মন্ডপ পরিদর্শনে- আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

পূজা মন্ডপ পরিদর্শনে- আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ৫, ২০২২, ৫:১৯ পূর্বাহ্ন / ৮৭
পূজা মন্ডপ পরিদর্শনে- আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন

শফিকুল ইসলাম শফিকঃ- ৪ ( অক্টোবর) মঙ্গলবার রাতে তিনি নারায়ণগঞ্জের আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল পুলিশ ( আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এসময় তিনি সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি নারায়ণগঞ্জে ইতিপূর্বে বহুবার এসেছি কিন্তু এখানকার পরিবেশ ও আইন শৃঙ্খলা রক্ষার্থে যারা কাজ করছে তারা সুন্দর একটি পরিবেশ বজায় রেখেছে।

আমরা যার যার অবস্থান থেকে নিজেদের দ্বায়িত্ব পালন করছি। সকল মহলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা শারদীয় দূর্গোৎসব সুষ্ঠু ও সুন্দর ভাবে পালন করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে, জঙ্গীবাদ, ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছেন সে অনুযায়ী আমরা কাজ করে চলেছি। যার ফলে বাংলাদেশ সারাবিশ্বে একটি রোল মডেল হিসেবে নজির স্থাপন করেছে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে। তারপরেও কিছু দুষ্কৃতিকারী কুচক্রীমহল যখনই সুযোগ পেলেই অঘটন ঘটানোর চেষ্টা করে।

আমরা সকল ধর্মের মানুষরা মিলে যে সাম্প্রদায়িক সম্প্রীতির সৃষ্টি করেছি সেই ঐতিহ্যকে তারা নষ্ট করতে চায়। আমি চাইনা আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির যে ঐতিহ্য সৃষ্টি করেছি সেটা নষ্ট হোক। আর কোনরকম অঘটন ঘটলেই সারাদেশে একটি আতংকের সৃষ্টি হয়। এবং ধর্মীয় উৎসাহ উদ্দীপনা নষ্ট করে ফেলে। সুতরাং সবাই সর্তক থাকবেন কেউ কোন ধরনের অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন আর যদি না পারেন তাহলে চিনে রাখবেন আমরা তাকে ধরবো।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, ডিআইজি হায়দার, অতিরিক্ত ডিআইজি নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, এফবিসিসিআই এর পরিচালক ও আমলাপাড়া সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি প্রবীর কুমার সাহা, সাধারণ সম্পাদক শ্যামল সাহা, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, কৃষ্ণ আচার্য্য সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।#

bdccrimebarta