সিএনজি- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত, আহত ২ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সিএনজি- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত, আহত ২


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২২, ৪:২০ অপরাহ্ন / ৭৬
সিএনজি- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত, আহত ২

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় সিএনজি ও দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নাঈম হোসেন নামের একজন কিশোর নিহত, আহত হয়েছে দুই জন।শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নলডাঙ্গা- পীরগাছা অঞ্চলিক মহাসড়কের ব্রহ্মপুর কাশিয়াবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।জব্দ করা হয়েছে দুটি মোটরসাইকেল ও একটি সিএনজি।

নিহত নাঈম হোসেন (১৭) উপজেলার বাঙ্গাল খলসি গ্রামের বাবু সরদারের ছেলে।আহতরা হলেন, বাঙ্গালখলসি গ্রামে জাহেদুল ইসলামের ছেলে বিশাল (১৭), একই গ্রামের মৃত আশরাফ হোসেনের ছেলে তানভির হোসেন (১৯)।

এলাকাবাসী ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নলডাঙ্গা হতে পীরগাছা আঞ্চলিক মহাসড়কের ব্রহ্মপুরের কাশিয়াবাড়িয়া এলাকায় দুটি মোটরসাইকেল পীরগাছার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মোটরসাইকেল দুটি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হয় নাঈম হোসেন। আহত বিশাল ও তানভির হোসেনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সিএনজি রেখে চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল ও একটি সিএনজি জব্দ করেছে পুলিশ।#

bdccrimebarta