• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

ধামইরহাটে ২০৫টি শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ উৎসবের উদ্বোধন

Reporter Name / ৪৫ Time View
Update : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

ধামাইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে শিক্ষার্থীদের মাঝে উৎসব মুখর পরিবেশে নতুন বই বিতরণ করা হয়েছে। মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, এবতেদায়ী, ভোকেশনাল প্রাথমিক ও কেজি পর্যায়ের মোট ২০৫ টি বিদ্যালয়ে বিতরণ করা হবে নতুন বই।

বই বিতরণ উৎসব উপলক্ষে ১ জানুয়ারী ধামইরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে বেলা ১১ টায় আনুষ্ঠানিক বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী।

বই বিতরণ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী রাখেন অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহার আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ মো. আব্দুল্লাহ আল মামুন, একাডেমিক সুপার ভাইজার কাজল কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম প্রমুখ।

মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসা. মাহমুদা আক্তার মিষ্টি’র সঞ্চালনায় বই বিতরণ উৎসবে উপস্থিত ছিলেন ধামইরহাট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাবিহা ইয়াছমিন, ধামইরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম প্রমুখ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ মো. আব্দুল্লাহ আল মামুন জানান, উপজেলার ২৬ টি মাধ্যমিক ২৪ টি মাদ্রাসা ১৩ টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা ও দুইটি ভোকেশনাল প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ২ লক্ষ ৩৫ হাজার বই বিতরণ করা হবে।

উপজেলা শিক্ষা অফিসার (প্রাথমিক) মো. রবিউল ইসলাম জানান, প্রাক- প্রাথমিক ও প্রাথমিকে ১১৩ টি ও ২৭ টি কিন্ডারগার্টেন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সর্বমোট ২০ হাজার ৬৪০ সেট বই বিতরণ করা হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category