• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

নিখোঁজের ৩ দিন পর দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

Reporter Name / ৩৫ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

মাটি মামুনঃ রংপুরে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে উম্মে হাবিবা নামের এক দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে পীরগাছা উপজেলার ২নং পারুল ইউনিয়নের ৫নং ওয়ার্ড চালুনিয়া পানাতিপাড়া এলাকার, চালুনিয়ার বিল থেকে মরদেহ টি উদ্ধার করা হয়।

বিষয় টি নিশ্চিত করে পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার জানান, শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে নিখোঁজ হয়েছিল ওই এলাকার আব্দুল হাকিম মিয়ার ৭ বছর বয়সি মেয়ে উম্মে হাবিবা। উম্মে হাবিবা পীরগাছার মিলেনিয়াম চাইল্ড স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। বিষয় টি নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছিল।

তিনি আরও জানান, সোমবার বাড়ির পাশের চালুনিয়ার বিল নামে পরিচিত, জনৈক আমিনুল ইসলাম এর পুকুরে, জনৈক আব্দুল হান্নান পুকুরে হাবিবার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী’কে জানায়। স্থানীয়রা পীরগাছা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার এবং সুরুতহাল রিপোর্ট তৈরি করে।ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুরতহাল প্রতিবেদনে কোথাও কোন চিহ্ন বা দাগ পাওয়া যায়নি। শিশুটি অসাবধানতাবশত পুকুরে পড়ে গিয়ে ডুবে ওই শিশুর মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার গায়ে শীতের কাপড়ও ছিল বলেও জানান তিনি। মিলেনিয়াম চাইল্ড স্কুলের একাধিক শিক্ষক শিক্ষিকা সাংবাদিকদের বলেন, উম্মে হাবিবা অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিল। তার এই অকাল মৃত্যুতে স্কুলের কতৃপক্ষ শোক প্রকাশ করেন।

স্থানীয় শফিকুল ইসলাম বলেন, উম্মে হাবিবার মৃত্যুতে গ্রামে শোকের ছাঁয়া নেমে এসেছে। গ্রামের প্রত্যেকটা মানুষ শিশুটিকে ভালোবাসতো। সবসময় হাসিখুশি থাকতো উম্মে হাবিবা। নিহতের বাবা আব্দুল হাকিম বলেন, পুর্ব শত্রুতার জেরেই তার শিশু সন্তান’কে হত্যা করে পানিতে ফেলে দেয়া হতে পারে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category