• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

ভূঞাপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ৩

Reporter Name / ৯৮ Time View
Update : শুক্রবার, ২ জুন, ২০২৩

আমিনুল ইসলাম, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ও পথচারীসহ ৩জন নিহত হয়েছে। শুক্রবার (২ জুন) বিকাল ৫ টার দিকে ভূঞাপুর- বঙ্গবন্ধু সেতু সড়কের চিতুলিয়াপাড়া (কদমতলা) এলাকা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার রুহুলী গ্রামের আনতাজ আলী (৬৫), কালিহাতী উপজেলার জাবড়াজান গ্রামের শিশির (৩০) ও একই গ্রামের শুভ(২০)

স্থানীয় সূত্রে জানা যায়, দুই যুবক একই মোটরসাইকেল করে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে ভূঞাপুরের দিকে যাচ্ছিলো। মোটরসাইকেলটি চিতুলিয়াপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে পথচারী আনতাজ আলীর সাথে এবং পরে গাছের সাথে ধাক্কা লাগে।

ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক নিহত হয়। অপর মোটরসাইকেল আরোহী ও পথচারীকে স্থানীয়রা উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় রাস্তায় পথচারী আনতাজ আলীর মৃত্যু হয়। অপর জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার মৃত্যু হয়।

এবিষয়ে বঙ্গবন্ধু পূর্ব থানার এএসআই পলাশ জানান, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং লাশ হাসপাতালে রয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category