• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
গণকবরে স্বজনদের খুঁজছেন গাজার মানুষ অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেরপুরের ১৩৮ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার এক অগ্রণী ব্যাংক শাখায় ১০ কোটি ১৩ লক্ষ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম ম্যানেজারসহ আটক ৩ দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী

রাষ্ট্রপতির পুলিশ পদক পেতে যাচ্ছেন ফুলবাড়ীর কৃতি সন্তান এএসপি পারভেজ রানা

Reporter Name / ৩৪ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

দিনাজপুর প্রতিনিধিঃ সাহসিকতা,বীরত্বপূর্ণ ও গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেতে যাচ্ছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউপি’র শ্রী হরিপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা. নুরুল ইসলামের গর্বিত সন্তান পারভেজ রানা। বৃহস্পতিবার (২২শে ফেব্রুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের উপ-সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) পুলিশ সপ্তাহের প্রথম দিনের কর্মসূচিতে প্যারেডে সালাম নেয়ার পর নিজ হাতে কর্মকর্তাদের পদক পরিয়ে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সেই অনুষ্ঠানে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি ও প্রশংসনীয় অবদানের জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক (পি.পি.এম)সাহসিকতা পদক পাবেন ফুলবাড়ীর এই কৃতি সন্তান।

এবিষয়ে র‍্যাব-১ এর সহকারি পুলিশ সুপার পারভেজ রানা বলেন,পদক পাওয়ার কথা শুনে অনেক আনন্দিত লাগছে।
এটা আমার কর্মের স্বীকৃতি। এজন্য আমি অনুপ্রাণিত ও উৎসাহিত। মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, র‍্যাবের মহাপরিচালক ও অন্যান্য সিনিয়র কর্মকর্তা সহ যারা আমাকে বিবেচনা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন,দায়িত্ব থেকে কখনো বিন্দুমাত্র বিচ্যুত হয়নি। সব সময় আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অবিচল ছিলাম এবং ইনশাআল্লাহ ভবিষ্যতেও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনে সদা সচেষ্ট থাকব। তার পদক পাওয়ার বিষয়টি প্রকাশ হলে পরিবারের লোকজন,  আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং সুধী সমাজ তাকে সাধুবাদ জানিয়েছেন।

উল্লেখ্য,সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক তাজুল ইসলাম এর স্যালক তিনি।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category