• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
অগ্রণী ব্যাংক শাখায় ১০ কোটি ১৩ লক্ষ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম ম্যানেজারসহ আটক ৩ দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী ঝিনাইগাতীতে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার দুই থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শ্রীনগরে ৫৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩, ব্যবহৃত পিকআপ জব্দ

লৌহজংয়ে বিট পুলিশিং বৈঠক ও আলোচনা সভা

Reporter Name / ৯৯ Time View
Update : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

সামাদ হাওলাদার, (লৌহজং) থেকেঃ উপজেলার ইউনিয়ন ভিত্তিক বিট পুলিশং বাড়ী বাড়ী নিরাপদ সমাজ গড়ি, আপনার পুলিশ আপনার পাশে, তথ্য দিন সেবা নিন” এই প্রতিপদ্য কে সামনে রেখে পরিচালিত হচ্ছে বিট পুলিশং বৈঠক ও আলোচনা সভা, আলোচনা সভার বিষয় প্রধান বিষয় মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, ধর্ষণ, চুরি ও সন্ত্রাস। এরই ধারাবাহিকতায় ২২ মে সোমবার বিকেলে ৫ টায় কনকসার ইউনিয়নের নাগেরহাট বাজার ও গাওদিয়া বাজারে ২৩ মে খিদিরপাড়া ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

কনকসার ইউনিয়নের নাগের হাট বাজারে আলোচনা সভায় লৌহজং থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর এর সভাপতিত্বে, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক রাসেল আলম রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষা অনুরাগী শেখ মো.শাহীন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অলক কুমার মিত্র, কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক নূর নবী আহমেদ মোস্তাক, সাংবাদিক জিল্লুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন লৌহজং সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সালাউদ্দিন মাদবর, সাধারণ সম্পাদক তুহিন বেপারী, কনকসার ইউপি সদস্য সবজল শিকদার, সিদ্দিক, খালেক শেখ, মাসুদ সরকার, লিপি আক্তার, রবেদা বেগম প্রমুখ।

লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর তার বক্তব্যে গোয়ালীমান্দা এলাকাকে মাদকের রেড জোন হিসেবে চিহ্নিত করেছেন, এবং সেখানে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান। গতকালও মাদক ব্যবসায়ী সহ ১৭০ পিস ইয়াবা ও হেরোইন উদ্ধার করেছি। আপনাদের কাছে আমার একটাই চাওয়া। মাদক নিমূল একটি যুদ্ধ, আপনাদের সহযোগিতা চাই। সকলের সহযোগিতায় আমরা লৌহজংকে মাদকমুক্ত করবো। আমার থানায় যদি কোন আসামি যায় তাহলে কোর্ট থেকে বের হয়।

আমরা কাউকে ছাড় দেই না। আমার থানার একটা পুলিশ ও যদি মাদক ব্যবসায়ী বা মাদক সেবনকারীকে প্রশয় দেয় তাহলে আমাকে জানাবেন এর প্রমাণ পেলে সাথে সাথে কঠোর ব্যবস্থা নিবো। তিনি সবাইকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি আরো বলেন আমি যতদিন লৌহজংয়ে আছি মাদক কারবারীদের জন্য যমদূত হয়ে মাদক নির্মূলের চেষ্টা করে যাবো, লৌহজংকে মাদকের জিরো টলারেন্স করার টার্গেট নিয়েই আমরা মাঠে নেমেছি।

গাওদিয়া ইউনিয়নের গাওদিয়া বাজারে বিট পুলিশিং বৈঠক পরিচালনা করেন লৌহজং থানার চৌকস অফিসার এস আই আবু বক্কর। এসময় আরো উপস্থিত ছিলেন গাওদিয়া ১ নং ওয়ার্ড মেম্বার তোবারক ঢালী, গাওদিয়া ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার সিরাজ বেপারী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী। এ সময় তিনি সবাইকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহবান করেন। এছাড়াও বাল্য-বিবাহ, ইভটিজিং, ধর্ষণ সহ বিভিন্ন রকম অপরাধমূলক কর্মকাণ্ড ব্যাপারে সবাইকে সচেতন করেন।

২৩ মে সকাল ১১ টায় খিদিরপাড়া ইউনিয়ন পরিষদে, লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল্লাহ আল- তায়াবীর এর সভাপতিত্বে, এসআই রুস্তম এর সঞ্চালনায় বিট পুলিশিং বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন লৌহজং থানা ওসি তদন্ত মো. সাইফুল ইসলাম, খিদিরপাড়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সাংবাদিক শেখ সাইদুর রহমান টুটুল, খিদিরপাড়া ইউনিয়ন এর মেম্বারগন, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ গ্রামের সম্মানিত ব্যক্তিবর্গ, গ্রামবাসী, প্রমুখ।পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং বৈঠক অনুষ্ঠিত হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category