• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

শ্রীনগরে সাম্প্রদায়িক বক্তব্য প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

Reporter Name / ২২১ Time View
Update : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

কৌশিক মন্ডল আকাশঃ মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাসকে উদ্দেশ্য করে মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লবের উস্কানিমূলক সাম্প্রদায়িক বক্তব্য প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুর ২ টায় শ্রীনগর প্রেসক্লাব সংলগ্ন ঢাকা-দোহার সড়কে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শ্রীনগর, সিরাজদিখান ও লৌহজং উপজেলার বিভিন্ন ইউনিট এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা অনুষ্ঠানে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে স্থানীয় সংসদ সদস্যকে উদ্দেশ্য করে সাম্প্রদায়িক গালিগাল করেন মুন্সিগঞ্জের পৌর মেয়র। যা সাম্প্রদায়িক উস্কানিমূলক বলে আমরা মনে করি। আমরা এই বক্তব্যের তীব্র নিন্দা জানাই। এবং এই বক্তব্য প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার মোদকের সভাপতিত্বে এবং শ্রীনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুব বিষয়ক সম্পাদক বলরাম বাহাদুর, শ্রীনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায়,দ।

সিরাজদিখান উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি গোবিন্দ দাস পোদ্দার, সিরাজদিখান উপজেলা হিন্দু- বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তপন রাজবংশী, সিরাজদিখান উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন দাস, সাধারণ সম্পাদক জ্ঞানদীপ ঘোষ, সাংগঠনিক সম্পাদক জয়ন্ত ঘোষ,দ।

শ্রীনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক শংকর দাস, শ্রীনগর উপজেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ সূত্রধর, সিরাজদিখান উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি পরিতোষ দেবনাথ, সহ- সভাপতি দীপক মন্ডল, শ্রীনগর উপজেলা যুব ঐক্য পরিষদের সহ- সভাপতি দীপক পাল প্রমুখ।

উল্লেখ্য বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এই বক্তব্যের প্রতিবাদে নিন্দা জ্ঞাপন করে প্রেস বিজ্ঞপ্তি প্রদান করেন গত ২ ও ৩ অক্টোবর। এবং ১৩ অক্টোবর সারাদেশে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল কর্মসূচী দেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category