• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

শ্রীবরদীতে শুভ বড়দিন পালিত,,,

Reporter Name / ৭১ Time View
Update : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

মাসুদুর রহমান, (শেরপুর): শেরপুরের সীমান্তবর্তী উপজেলা শ্রীবরদীতে খ্রীষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব “শুভ বড়দিন” পালিত হয়েছে। ২৫ ডিসেম্বর সোমবার সকালে প্রার্থনা ও কেক কাটা এবং বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালিত হয়।

বড়দিন উপলক্ষে ২৪ শে ডিসেম্বর রাত থেকে উপজেলার বাবেলাকোনা, হারিয়াকোনা, খাড়ামোড়া, বালিজুরী খ্রিস্টান পাড়া এলাকার ৯ টি গীর্জা সাজ সাজ রব পড়ে যায়। যীশুর আগমন বার্তা সবাইকে জানান দিতে বাড়ি বাড়ি চলে নগরকীর্তন। বড়দিনকে ঘিরে অতিথিদের আপ্যায়ন করতে বাড়ির গৃহিণীরা ছিলেন ব্যস্ত। সমাজে মানুষে-মানুষে শান্তি স্থাপনের বার্তা নিয়ে উপসনালয়গুলোতে চলে প্রার্থনা।

২৪ শে ডিসেম্বর রাতে প্রতিটি গির্জায় গিয়ে আইন শৃঙ্খলা পর্যবেক্ষণ ও খ্রিস্টান ধর্মালম্বীদের সাথে বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী।

এসময় তার সাথে ছিলেন উপজেলা ট্রাইবাল চেয়ারম্যান প্রান্জল এম সাংমা, রানীশিমুল ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ, শেরপুর জেলা জাতীয় পার্টি সংগঠনিক সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

বড়দিন উপলক্ষে খ্রীষ্টান ধর্মাবলম্বীদের মাঝে সরকারী সাহায্য-সহযোগীতার পাশাপাশি দিনব্যাপী খ্রীষ্টান ধর্মপল্লী গুলোতে নেয়া হয়েছিল প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা। অপরদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গীর্জা/উপসনালয় গুলোতে সরকারিভাবে ৪ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category