• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

শ্রীবরদী হাসপাতাল চত্বর থেকে এক নবজাতকের লাশ উদ্ধার

Reporter Name / ৬২ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

মাসুদুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরের শ্রীবরদী হাসপাতাল চত্তর থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (৩ ডিসেম্বর) সকালে হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থান থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনাটি নিয়ে হাতপাতাল চত্তরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, রোববার সকাল ১১ টার শ্রীবরদী হাসপাতালের দ্বিতীয় তলায় মহিলা ওয়ার্ডের নিচের তলার পাশে পরিত্যক্ত স্থানে একটি নবজাতকের লাশ দেখতে পায় হাসপাতালের আরএমও ডা. অমিও জ্যোতি ও স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ সময় লাশের পাশে একটি ভ্যানেটরি ব্যাগ ও একটি টর্চ লাইট ছিল।

এ ব্যাপারে শ্রীবরদী থানার উপ- পুলিশ পরিদর্শক মো. শফিকুর রহমান জানান, হাসপাতালের মহিলা ওয়ার্ডের নিচে পরিত্যক্ত অবস্থায় নবজাতকের লাশটি পাওয়া যায়। কুকুর বা শেয়ালে নবজাতকের মুখে একটি অংশ খেয়েছে। নবজাতক কন্যার লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ ও একটি গ্যাস লাইট ছিল।

লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু্ মামলার প্রক্রিয়া চলছে। শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাহাত চৌধুরী বলেন, মহিলা ওয়ার্ডে কোনো ডেলিভারি করা হয় না।

ডেলিভারী ওয়ার্ড আলাদা। তবে কে বা কারা রাতে এই নবজাতকের লাশ এখানে ফেলে গেছে। এদিকে হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থানে নবজাতকের লাশ দেখতে ভীড় করে উৎসুক লোকজন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category